advertisement
advertisement
advertisement
advertisement

ফুটেজ দেখে আরও একজন গ্রেপ্তারের পর রিমান্ডে

বরগুনা প্রতিনিধি
১২ জুলাই ২০১৯ ০০:০০ | আপডেট: ১২ জুলাই ২০১৯ ০০:১১
advertisement

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকা-ের ভিডিও ফুটেজ দেখে জড়িত সন্দেহে এবার রাতুল সিকদার (১৯) নামে এক স্কুলছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে আদালতে হাজির করা হলে তার রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

পুলিশ ও আদালত সূত্রে জানা যায়, বুধবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। তবে কখন, কোথা থেকে গ্রেপ্তার করা হয়েছে তদন্তের স্বার্থে তা জানায়নি পুলিশ।

রাতুল বরগুনার কলেজ রোড এলাকার একটি বেসরকারি স্কুলের নবম শ্রেণির ছাত্র।

এ বিষয়ে রিফাত শরীফ হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ও বরগুনা সদর থানার পরিদর্শক হুমায়ুন কবির বলেন, রাতুলকে রাতে পুলিশ গ্রেপ্তার করা হয়। গতকাল বৃহস্পতিবার

আদালতে হাজির করে তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ৯ জুলাই বুধবার সন্দেহভাজন অভিযুক্ত রাফিউল ইসলাম রাব্বি রিফাত শরীফ হত্যাকা-ে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এর আগে এ হত্যা মামলায় অভিযুক্ত ১১ নম্বর আসামি অলিউল্লাহ অলি, ভিডিও ফুটেজ দেখে শনাক্ত করা তানভীর, ৪ নম্বর আসামি চন্দন, ৯ নম্বর আসামি মো. হাসান, ফুটেজ দেখে শনাক্ত হওয়া ও তদন্তে বেরিয়ে আসা মো. সাগর ও নাজমুল হাসান স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এদিকে এ মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজীর স্বীকারোক্তি অনুযায়ী সোমবার সকালে হত্যাকা-ে ব্যবহৃত রামদা উদ্ধার করে পুলিশ। তাকে হত্যা ও অস্ত্র আইনে পুলিশের দায়ের করা দুটি মামলায় তাকে গ্রেপ্তার দেখায় পুলিশ। তিনি এখন রিমোন্ডে আছেন। এ ছাড়া মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন।

এ ছাড়াও এ মামলার ১২ নম্বর আসামি টিকটক হৃদয় ও সন্দেহভাজন অভিযুক্ত আরিয়ান শ্রাবণ পাঁচ দিনের ও সাইমুনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

advertisement