advertisement
advertisement
advertisement
advertisement

বেপরোয়া যানবাহনে সড়কে প্রাণহানি ৭

আমাদের সময় ডেস্ক
১২ জুলাই ২০১৯ ০০:০০ | আপডেট: ১২ জুলাই ২০১৯ ০০:১১
advertisement

বেপরোয়া বাস, ট্রাক, পিকআপ ও মোটরসাইকেলের চাকায় গতকাল বৃহস্পতিবার সড়কে প্রাণ গেছে সাতজনের। এর মধ্যে রাজশাহীর গোদাগাড়ীতে ২, খুলনায় ২, ঠাকুরগাঁওয়ে ১, নাটোরের নলডাঙ্গায় ১ ও হবিগঞ্জের মাধবপুরে ১ জন নিহত হন। মাধবপুরে বাসচাপায় এক মুয়াজ্জিন নিহত হওয়ায় বিক্ষুব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে। পরে হাইওয়ে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের হস্তক্ষেপে যান চলাচল স্বাভাবিক হয়। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও-পীরগঞ্জ সড়কের ভাতারমারি এলাকায় গতকাল সকাল সাড়ে ১০টার দিকে চলন্ত বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক

রমজান আলী (২৬) নিহত হন। তিনি পীরগঞ্জ উপজেলার খনগাঁও ইউনিয়নের তেঁতুলতলা গ্রামের ভুবন আলীর ছেলে।

গোদাগাড়ী : রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোদাগাড়ী উপজেলার কামারপাড়া অভয়া নামক স্থানে গতকাল ভোর ৪টার দিকে একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পাশের খাদে পড়ে যায়। এতে দুই আম ব্যবসায়ী নিহত ও তিনজন আহত হন। নিহতরা হলেনÑ যশোর ঝিকরগাছা উপজেলার বউখালী গ্রামের নুরুজ্জামান ও একই উপজেলার পদ্মপুকুর গ্রামের আইয়ুব খান।

খুলনা : খুলনার আড়ংঘাটার শহীদের মোড়ে ইঞ্জিনচালিত একটি তিন চাকার গাড়ি ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হন। গতকাল দুপুর পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন আরিফুল ও ইনসান। তাদের বাড়ি খুলনার দিঘলিয়া উপজেলার কুলদিয়া ব্রহ্মবাড়ি গ্রামে। পুলিশ পিকআপভ্যানটিকে আটক করেছে।

মাধবপুর : ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার শাহপুর নতুনবাজার নামক স্থানে বাসচাপায় একজন মুয়াজ্জিন নিহত হন। গতকাল দুপুর সাড়ে ১২টায় সড়ক পারাপারের সময় সিলেট থেকে কুমিল্লাগামী যাত্রীবাহী একটি বাস তাকে চাপা দেয়। নিহতের নাম ফিরোজ মিয়া। তিনি উপজেলার শাহপুর জামে মসজিদের মুয়াজ্জিন এবং বাঘাসুরা ইউনিয়নের আলীনগর গ্রামের বাসিন্দা। এ দুর্ঘটনায় উত্তেজিত জনতা মহাসড়কে গাছ ফেলে আগুন ধরিয়ে যানচলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পুলিশ ও জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। দীর্ঘ ৪০ মিনিট পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

নাটোর : নলডাঙ্গা উপজেলার জামতৈলের ভাতঝড়া বিলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে কলেজছাত্র মোটরসাইকেলচালক অপূর্ব নিহত ও অপর আরোহী আহত হন। অপূর্ব সরকার উপজেলার ভূষণগাছা গ্রামের দীপেন সরকারের ছেলে।

advertisement