advertisement
advertisement
advertisement
advertisement

কেরানীগঞ্জে লেগুনার হেলপার খুন

আমাদের সময় ডেস্ক
১২ জুলাই ২০১৯ ০০:০০ | আপডেট: ১২ জুলাই ২০১৯ ০০:১১
advertisement

ঢাকার কেরানীগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক লেগুনার হেলপার খুন হয়েছেন। ফেনীর পরশুরামে পারিবারিক বিরোধে বড় ভাই আবু বক্করকে পিটিয়ে হত্যা করেছেন আবুল বশর ও তার ছেলে মোহাম্মদ শরিফ। নড়াইলে শ্বশুরবাড়ি এলাকার একটি বাগানে খুন হয়েছেন গোপালগঞ্জের এক ব্যক্তি। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

কেরানীগঞ্জ : ঢাকা মেডিক্যাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, গতকাল ভোর পৌনে ৫টার দিকে কেরানীগঞ্জের কদমতলীতে রাস্তায় রক্তাক্ত লেগুনার হেলপার আবুল হাসানকে পড়ে থাকতে দেখে পথচারিরা তাকে হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৮টায় তিনি মারা যান। তার শরীরে ছুরির একাধিক আঘাত রয়েছে। আবুলের ভাই আশরাফ আলী জানান, আবুল লেগুনার হেলপারের কাজ করতেন। দক্ষিণ কেরানীগঞ্জের শুভাড্যা উত্তরপাড়ায় তাদের বাড়ি।

ফেনী : পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের অলোকা গ্রামে গত সোমবার পারিবারিক বিষয় নিয়ে আবু বক্কর তার ছোট ভাই আবুল বশরের স্ত্রীকে গালমন্দ করেন। এর জের ধরে পরদিন মঙ্গলবার সন্ধ্যায় আবুল বশর ও তার ছেলে শরীফ লোহার রড দিয়ে আবু

বক্করকে পেটান। বুধবার রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। পুলিশ ভাই হত্যায় জড়িত আবুল বশর ও তার ছেলে মোহাম্মদ শরিফকে গ্রেপ্তার করে।

নড়াইল : নড়াগাতি থানার জয়নগর গ্রামে শ্বশুরবাড়ি এলাকার একটি বাগান থেকে জামাতা আক্কেল মোল্যার (৩৫) রক্তাক্ত মরদেহ গতকাল সকাল ৯টার দিকে উদ্ধার করে পুলিশ। আক্কেল মোল্যা গোপালগঞ্জ সদরের চরতালা গ্রামের এলেম মোল্যার ছেলে। পরকীয়ার কারণে এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় কথিত প্রেমিকা মারুফা বেগমকে (৩০) আটক করা হয়েছে। ঘটনার পর থেকে মারুফার স্বামী মাহবুব শেখসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে।

advertisement