advertisement
advertisement
advertisement
advertisement

রোহিঙ্গা ক্যাম্পে ঢলের পানিতে ডুবে ২ ভাইয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক কক্সবাজার
১২ জুলাই ২০১৯ ১২:৫৫ | আপডেট: ১২ জুলাই ২০১৯ ১৫:২৮
advertisement

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে ভারি বর্ষণে পাহাড়ি ঢলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা আপন ভাই বলে জানিয়েছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালীর হাকিম পাড়া ১৪ নম্বর ক্যাম্পে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো-উখিয়ার বালুখালী হাকিম পাড়া ক্যাম্প ১৪-এর ১৬ নম্বর ব্লকের বাসিন্দা আব্দুস সালামের ছেলে আনোয়ার সাদেক (৭) ও আনোয়ার ফয়সাল (৬)।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার বিকেলে বালুখালী হাকিম পাড়া ক্যাম্পের দুই ভাই অন্য শিশুদের সঙ্গে খেলতে ঘর থেকে বের হয়। এরপর সন্ধ্যা হলেও তারা ঘরে না ফেরায় স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে।

দীর্ঘসময় খোঁজাখুঁজির এক পর্যায়ে রাত ৯টার দিকে বালুখালী হাকিম পাড়া ১৪ নম্বর ক্যাম্প এলাকার খালে পাহাড়ি ঢলের পানিতে তাদের লাশ ভাসমান অবস্থায় দেখতে পাওয়া যায়। পরে তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের। তিনি জানান,গত এক সপ্তাহেরও বেশি সময় উখিয়াসহ কক্সবাজারে ভারি বৃষ্টিপাত অব্যাহত রয়েছে। এতে ক্যাম্পের পাহাড়ি খালগুলোতে ঢলের পানিতে প্লাবনের মতো অবস্থার সৃষ্টি হয়েছে। আর এই পানিতেই দুই শিশু খেলতে গিয়ে ডুবে মারা গেছে।

 

 

advertisement