advertisement
advertisement
advertisement
advertisement

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক,বগুড়া
১২ জুলাই ২০১৯ ১৭:৪১ | আপডেট: ১২ জুলাই ২০১৯ ২০:৩৫
জাব্বারুল ইসলাম
advertisement

বগুড়ায় শাজাহানপুর উপজেলার স্বেচ্ছাসেবক লীগ নেতা ও খামারি জাব্বারুল ইসলামকে (৩৫) বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের বড়চাঁন্দাই গ্রামে এ ঘটনা ঘটে।

শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি শফিকুল ইসলাম জানান, নিহত জাব্বারুল ইসলাম বড়চাঁন্দাই গ্রামের বাসিন্দা। তিনি স্বেচ্ছাসেবক লীগের খোট্টাপাড়া ইউনিয়ন শাখার সদস্য ছিলেন।

স্থানীয়রা জানান, নিহত জাব্বারুল পশুপালন কৃষিকাজ, মৎস্য চাষ ও পাওয়ার টিলার ব্যবসার পাশাপাশি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য ছিলেন। তরুণ খামারি হিসেবে এলাকায় তার বেশ সুনাম ছিল। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে তার খামারে বেশ কিছু মূল্যবান গরু বিক্রির প্রস্তুতি নিয়েছিল তিনি। তার এই উন্নতির কারণে তাকে অনেকে ইর্ষা করতেন।

সম্প্রতি এলাকার একটি প্রভাবশালী গ্রুপের সঙ্গে জাব্বারুলের মনমালিন্য চলছিল। ধারণা করা হচ্ছে, মোটা অঙ্কের চাঁদার কারণে তাদের মনমালিন্য বিস্তৃতি লাভ করে। তারই ধারাবাহিকতায় গতকাল রাতে তাকে বাড়ি থেকে ডেকে নেওয়া হয়। এ সময় তার বাড়ির পেছনে নিয়ে যাওয়ার একপর্যায়ে তাকে কয়েকজন দুর্বৃত্ত রামদা কুড়ালসহ ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারিভাবে কোপাতে থাকে। দুর্বৃত্তরা তার মাথা, ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়েছে ও ছুরিকাঘাত করেছে। তার চিৎকারে গ্রামের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ঘোষণা করেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, হত্যার কারণ তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি। এ বিষয়ে নিহতের স্বজনরাও স্পষ্ট করে কিছু বলতে পারছেন না। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

advertisement