advertisement
advertisement
advertisement
advertisement

নিজের ছুরির আঘাতে নিজেই জখম স্কুলছাত্র

নিজস্ব প্রতিবেদক,বগুড়া
১২ জুলাই ২০১৯ ২১:৩২ | আপডেট: ১৩ জুলাই ২০১৯ ০১:৩১
advertisement

বগুড়ার ধুনট উপজেলায় বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ছুরিকাঘাত করতে গিয়ে নিজের ছুরিতে নিজেই জখম হয়েছে জুয়েল রানা (১৫) নামে এক স্কুলছাত্র। গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে ধুনট বাজারের চারমাথা এলাকায় ঘটনাটি ঘটে।

আহত জুয়েল উপজেলার সদরপাড়ার রিপন মিয়ার ছেলে এবং ধুনট আদর্শ উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

জানা গেছে, বাবু মিয়ার নামে এক বিক্রয়কর্মী কিশোরের সঙ্গে বিরোধ ছিল জুয়েলের। বৃহস্পতিবার রাতে সে বাবুর সঙ্গে বোঝাপড়া করতে বাজারের দিকে যায়। চারমাথা এলাকায় বাবুকে একটি অটোভ্যানে ওঠার সময় দেখতে পায় জুয়েল। এ সময় হাতে থাকা ছুরি দিয়ে বাবুকে আঘাতের চেষ্টা করে সে।

বাবু তা দেখে ফেলে জুয়েলের হাত থেকে ছুরিটি ফেলে দেওয়ার চেষ্টা করে। এ সময় দুজনের ধস্তাধস্তির সময় নিজই আহত হয় জুয়েল।

পরে স্থানীয়রা জুয়েলকে উদ্ধার করে ধুনট স্বাস্থ্য কমপেক্সের জরুরী বিভাগে নিয়ে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে পাঠানো হয়। এখন সেখানেই ভর্তি আছে জুয়েল।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হাসপাতালেও ওই কিশোরের ব্যাপারে খোঁজ নেওয়া হয়েছে। ঘটনার অভিযোগ পেলে ব্যাবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।