advertisement
advertisement
advertisement
advertisement

বাসচাপায় বিচ্ছিন্ন ছাত্রদল নেতার হাত

দশমিনা প্রতিনিধি
১২ জুলাই ২০১৯ ২৩:০৬ | আপডেট: ১২ জুলাই ২০১৯ ২৩:৪২
advertisement

পটুয়াখালী উপজেলার সদর ইউনিয়নে বাস চাপায় হাসান মৃধা (৩০) নামে ছাত্রদলের এক নেতার হাত বিচ্ছিন্ন হওয়ার ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে ইউনিয়নের নলখোলা বন্দরের ঢাকা-দশমিনা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

হাসান উপজেলা ছাত্রদলের সহসভাপতি ও এলাকার স্থানীয় আমির মৃধার ছেলে। বাড়িতে দুপুরের খাবার খেয়ে নিজের কাপড়ের দোকানে যাওয়া সময় বাস চাপায় হাত হারান তিনি।

জানা গেছে, ঢাকা-দশমিনা রুটের বাপ্পী পরিবহনের একটি বাস ব্যাক গিয়ার দিয়ে পেছনের দিকে যাচ্ছিল। এ সময় সেখান দিয়ে যাচ্ছিলেন হাসান। পেছন দিক থেকে আসায় তিনি বাসটিকে লক্ষ্য করেননি। বাসটি তাকে চাপা দিয়ে আবার সামনের দিকে চলে যায়। এ সময় হাসানের মাথায় গর্ত হয়ে যায় ও ডান হাত সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

পরে স্বজনরা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে সেখানকার চিকিৎসকরা তাকে বরিশালের শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) পাঠান। পরে সেখান থেকে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে আসা হয় তাকে।

দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জালাল উদ্দিন ঘটনা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বাসটি থানায় আটক আছে। বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।