advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

আবারও স্পর্শিয়া

বিনোদন প্রতিবেদক
১৫ জুলাই ২০১৯ ১৫:৫১ | আপডেট: ১৫ জুলাই ২০১৯ ১৫:৫১
advertisement

গত ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অর্চিতা স্পর্শিয়া অভিনীত ছবি ‘আবার বসন্ত’। অনন্য মামুন পরিচালিত এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন শক্তিমান অভিনেতা তারিক আনাম খান। এবার জানা গেল, আসন্ন ঈদেও মুক্তি পেতে যাচ্ছে স্পর্শিয়া অভিনীত ছবি ‘বন্ধন’। একই নির্মাতার এই ছবিতে তার বিপরীতে আছেন সাঞ্জু জন।

নির্মাতা অনন্য মামুন দৈনিক আমাদের সময় অনলাইনকে বলেন, ‘এবার আগামী ঈদে মুক্তি দেওয়া হবে ‘বন্ধন’ ছবিটি। এরই মধ্যে ছবি মুক্তির বিষয়টি চূড়ান্ত করেছি। খুব শিগগিরই আমরা ছবির প্রচারণায় মাঠে নামবো। আশা করি, এবারের ছবিটিও দর্শকদের ভালো লাগবে।’

অর্চিতা স্পর্শিয়া বলেন, ‘প্রায় দুই বছর আগে ছবির শুটিং করেছিলাম। দেশে ও নেপালের বিভিন্ন স্থানে ছবির দৃশ্যধারণ করা হয়েছে। দারুণ একটি কাজ হয়েছে।’

ছবির গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, ‘বন্ধন’ রহস্যঘেরা গল্পের ছবি। এতে তিনটি জুটিকে দেখা যাবে। সাঞ্জু জনের বিপরীতে স্পর্শিয়া, শিপনের বিপরীতে এমি ও তন্ময়ের বিপরীতে আছেন কলকাতার অভিনেত্রী মৌমিতা।  

ছবিতে দেখা যাবে, হঠাৎ পাঁচ বন্ধু নিখোঁজ হয়ে যায়। এ নিয়ে শহরজুড়ে তোলপাড় সৃষ্টি হয়। তাদের খুঁজে পেতে মরিয়া হয়ে উঠে তাদের পরিবার। এদিকে জোকার বেশে একটি লোক সর্বত্র ঘুরতে দেখা যায়। কেউ জানে না তার পরিচয়। এমনই এক রহস্যঘেরা গল্প নিয়ে এগিয়ে যায় ছবির কাহিনী।

advertisement