advertisement
advertisement
advertisement
advertisement

চাকরি যাচ্ছে রবি শাস্ত্রীর

ক্রীড়া ডেস্ক
১৬ জুলাই ২০১৯ ০৯:৪৬ | আপডেট: ১৬ জুলাই ২০১৯ ১২:৩৯
advertisement

ক্রিকেট বিশ্বকাপের আসর শেষ। ট্রফিটা ঘরে তুলেছে আয়োজক দেশ ইংল্যান্ড। কিন্তু বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ছিটকে যাওয়ার পর ভারতীয় দলের সমালোচনা যেন থামছেই না।  দলকে ফাইনালে নিয়ে যেতে না পারায় অধিনায়ক থেকে শুরু করে কোচের ‘কাটা-ছেঁড়া’ চলছে।  আর এতেই চাকরি হারাতে যাচ্ছে ভারতীয় কোচ রবি শাস্ত্রী।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, সরাসরি চুক্তি নবায়ণ হচ্ছে না ভারতীয় কোচ রবি শাস্ত্রীর। ইংল্যান্ড বিশ্বকাপের পর ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য শাস্ত্রীর সঙ্গে ৪৫ দিনের চুক্তি বাড়িয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। সেটা শেষ হওয়ার পর দলটির কোচ হতে হলে নতুন করে আবেদন করতে হবে তাকে। শাস্ত্রীর অধীনে কোনো আইসিসি ট্রফি জেতেনি ভারত। কেবল এশিয়া কাপ আর অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ জিতেছে দলটি।

এমনকি সাপোর্ট স্টাফদের জন্য শিগগিরই নতুন করে বিজ্ঞাপণ দিতে চলছে বোর্ড। প্রধান কোচ শাস্ত্রী ছাড়াও নতুন করে আবেদন করতে হবে- ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার, বোলিং কোচ ভরত অরুণ আর ফিল্ডিং কোচ আর শ্রীধরকে।

এ ছাড়া নতুন ফিজিও আর ট্রেনার পেতে চলেছে ভারতীয় দল। চুক্তি শেষ হওয়ায় বিশ্বকাপের পরই সরে দাঁড়িয়েছেন শঙ্কর বাসু আর প্যাট্রিক ফারহার্ট। এমনকি টিম ম্যানেজারের জন্যও বিসিসিআই’র ওয়েবসাইটে বিজ্ঞাপন দিতে চলেছে বোর্ড। 

advertisement