advertisement
advertisement
advertisement
advertisement

ইতালিতে গণধর্ষণের অভিযোগে দুই বাংলাদেশি আটক

ইসমাইল হোসেন স্বপন,ইতালি
১৬ জুলাই ২০১৯ ১৪:১৭ | আপডেট: ১৬ জুলাই ২০১৯ ১৪:৫৩
সিসিটিভি ফুটেজে দুই বাংলাদেশির ছবি
advertisement

ইতালির সিসিলি দ্বীপের পালেরমোতে এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে দুই বাংলাদেশিকে আটক করেছে দেশটির পুলিশ। নির্যাতিতা ওই ইতালিয়ান ছাত্রীর অভিযোগের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়।

গত রোববার ওই ছাত্রীর দেওয়া তথ্য অনুযায়ী এবং ঘটনাস্থলের আশেপাশের বিভিন্ন সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তাদেরকে আটক করে পুলিশ। এরপর তাদেরকে  বাসা থেকে আটক করা হয়। ওই দুই বাংলাদেশি হলেন- সাগর দেব (২১)ও ফেরদৌস খান (১৯)।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৪ জুলাই ভোর রাতে শহরের কিছু বন্ধুবান্ধবদের সঙ্গে সময় কাটিয়ে বাসায় ফিরছিলেন এই ছাত্রী। কিন্ত আগ থেকেই রাস্তায় ওই দুই বাংলাদেশি ছাত্রীর ওপর নজর রাখছিলেন। রাস্তার উল্টো পাশ থেকে তারা পিছু নেয় তার। এরপর ওই ছাত্রী বাসার কাছাকাছি পৌঁছালে তারা মেয়েটিকে জাপটে ধরেন। পরে নির্জন একটি জায়গায় নিয়ে গিয়ে তার হাত ও পা চেপে ধরে ধর্ষণ করেন।

পুলিশ নির্যাতিতা ছাত্রীর ঘটনার দিনের পরিহিত পোশাক ও নির্যাতনকারীদের পোশাক এবং তাদের মুঠোফোন ঘটনার আলামত হিসেবে জব্দ করেছে।

পুলিশ জানায়, ধর্ষণকারীরা শুধু শারীরিক নির্যাতন করে ক্ষান্ত হয়নি, তারা ধর্ষণের ভিডিও তাদের মুঠোফোনে ধারণ করে রেখেছিল।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধীরা তাদের অপরাধ স্বীকার করেছে। পুলিশ হেফাজতে থাকা দুই আসামি অন্য কোনো অপরাদের সঙ্গে জড়িত আছে কি না তা খতিয়ে দেখছে।

advertisement