advertisement
advertisement
advertisement
advertisement

অন্তঃসত্ত্বা মেয়েকে কুপিয়ে খুন করলেন বাবা

অনলাইন ডেস্ক
১৬ জুলাই ২০১৯ ১৬:৪৯ | আপডেট: ১৬ জুলাই ২০১৯ ১৭:১৫
advertisement

বাবার ইচ্ছের বিরুদ্ধে বিয়ে করেছিলেন মেয়েটি। আর এ কারণেই তাকে চরম মূল্য দিতে হলো। মেয়েটি অন্তঃসত্ত্বা থাকা সত্ত্বেও দয়া হয়নি পাষণ্ড বাবার। মেয়েকে খুন করে অবাধ্য হওয়ার জন্য চরম শাস্তি দিলেন।

গত রোববার মুম্বাইয়ের ঘাটকোপায় এমন অভিযোগ উঠেছে এক বাবার বিরুদ্ধে। মেয়েটির রক্তাক্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরে তার বাবাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

পুলিশ জানিয়েছে, বাবার ইচ্ছার বিরুদ্ধে গিয়ে গত এপ্রিলে মীনাক্ষি দীর্ঘদিনের প্রেমিক ব্রিজেশ চৌরাশিয়াকে বিয়ে করেন। বাবার আনা দুটি বিয়ের সম্বন্ধতে অসম্মতি জানিয়ে ফ্রেব্রুয়ারিতে ব্রিজেশের সঙ্গে পালিয়ে গিয়ে মধ্যপ্রদেশের সাতনায় বিয়ে করেন তিনি। তখন থেকেই বাবা রাজকুমারের (৫৫) সঙ্গে মীনাক্ষির সম্পর্ক তিক্ত হয়ে যায়।

শনিবার বিকেলে মীনাক্ষিকে ফোন করে তার বাবা দেখা করতে বলেন। নতুন জামাকাপড় কিনতে তিনি কিছু টাকা দিতে চান বলে মেয়েকে জানায়। মীনাক্ষি বাবার সঙ্গে দেখা করতে যান। সেসময় মীনাক্ষির হাতে টাকা দেওয়ার ভান করে সেই টাকা ইচ্ছে করেই মাটিতে ফেলে দেয় বাবা রাজকুমার। মেয়েকে সেই টাকা তুলতে বললে মীনাক্ষি যেই মাটিতে ঝুঁকে টাকাটা তুলতে যান, তখনই ধারালো অস্ত্র দিয়ে রাজকুমার তার গলায় ছুরি বসিয়ে দেয়।

মেয়েকে খুন করে এলাকা ছেড়ে পালিয়ে যান বাবা রাজকুমার। তবে পুলিশ মোবাইলের লোকেশন ট্র্যাক করে তাকে ধরে ফেলে। পুলিশের জিজ্ঞাসাবাদে অপরাধ স্বীকার করেন তিনি।

এই ঘটনার পর মীনাক্ষির স্বামী ব্রিজেশ জানান, ‘কোনো বাবা মেয়েকে এভাবে খুন করতে পারে, ভাবতে পারিনি। তদন্ত যেভাবে এগুচ্ছে তাতে আমি অবাক।’

advertisement