advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

স্ত্রী তালাক দেওয়ায় খুশিতে দুধ দিয়ে গোসল, ভুরিভোজ

টাঙ্গাইল প্রতিনিধি
১৬ জুলাই ২০১৯ ১৭:০৭ | আপডেট: ১৬ জুলাই ২০১৯ ২০:৩৬
advertisement

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় স্ত্রীর তালাক পেয়ে আনন্দে দুধ দিয়ে গোসল করেছেন আলম (১৮)নামে এক তরুণ। শুধু তাই নয়, এই খুশিতে বাড়িতে নিমন্ত্রণ করে দুই শতাধিক পাড়া-পড়শিকে ভুরিভোজও করিয়েছেন তিনি।

গতকাল সোমবার উপজেলার জাঙ্গালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলমের দুধ দিয়ে গোসলের ছবিও ভাইরাল হয়েছে।

জানা গেছে, জাঙ্গালিয়া গ্রামের নয়নে আলীর ছেলে আলম ভালোবেসে বিয়ে করেন একই গ্রামের মো.আনোয়ার হোসেনের মেয়ে রিনা আক্তারকে (১৬)। মূলত, আলম-রিনার চাপের মুখেই তিন মাস আগে তাদের বাবা-মা বাধ্য হয়ে অপ্রাপ্ত বয়সেই তাদের বিয়ে দেন।

বিয়ের এক মাস না যেতেই দাম্পত্য জীবনে কলহ শুরু হয় দুজনের। আলম নেশা করতেন। এ কারণে তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। তবুও আলমের নেশার পরিমাণ বেড়ে যাওয়ায় তাকে তালাক দেয় রিনা।

রিনার বাবা আনোয়ার জানান, তার জামাতা কোনো কাজ করেন না। সংসারে আয় রোজগার করেন না, বরং সারাদিন নেশা নিয়ে পড়ে থাকায় তার মেয়ে সংসার করবে না জানিয়ে আলমকে তালাক দিয়েছে।

এদিকে স্ত্রীর কাছ থেকে তালাকনামা পাওয়ার পর দুধ দিয়ে গোসল করেন আলম। একইসঙ্গে দুই শতাধিক মানুষকে দাওয়াত করে খাওয়ান তিনি।

আলমের এমন কাণ্ডের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। বিভিন্নজন বিভিন্নরকম মন্তব্য করেন সেখানে।

advertisement