advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

মুন্সীগঞ্জে দুইপক্ষের পাল্টাপাল্টি হামলায় আহত ২০ (ভিডিও)

মুন্সীগঞ্জ প্রতিনিধি
১৬ জুলাই ২০১৯ ১৮:১২ | আপডেট: ১৬ জুলাই ২০১৯ ১৮:১২
advertisement

মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দিতে আধিপত্য বিস্তার ও পূর্ববিরোধকে কেন্দ্র করে হামলা ও ককটেল বিস্ফোরণের ঘটনায় ২০ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোর থেকে কয়েক দফায় মোল্লাকান্দি ইউনিয়নের নোয়াদ্দা ও ঢালী কান্দিতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নোয়াদ্দা এলাকার নুরউদ্দীন (৫৫), সোলেমান (৪০), আকরাম (৩৭), আবু সায়েদ (৫০), রহমত উল্লাহ (১৭), আবুল কালাম (৩৫), মো. সুজন (৩৫), তাসলিমা (৫০), শাহনাজ (৩০), কলেজ ছাত্র মো. সাকিল (১৯) সহ অন্তত ২০জন আহত হন।

আহতদের মধ্যে গুলিবিদ্ধ আকরাম ও নূর উদ্দীনকে গুরতর অবস্থায় মুন্সীগঞ্জ সদর হাসাপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ আটজনকে আটক করেছে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, গত কিছুদিন ধরেই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য স্বপন দেওয়ান ও ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মেজবাউদ্দিন ঢালীর মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে মঙ্গলবার ভোরে স্বপন দেওয়ানের নেতৃত্বে নোয়াদ্দা ও ঢালী কান্দি এলাকায় হামলা চালানো হয় বলে অভিযোগ করেন মেজবাউদ্দিন ঢালী। তার দাবি, তাকে না পেয়ে এলাকার নিরীহ মানুষের উপর হামলা চালানো হয়।

অন্যদিকে স্বপন দেওয়ানের দাবি, ভোরে বাজারে গেলে সেখানে তার উপর হামলা চালানো হয়। পরে তার সমর্থকরা পাল্টা হামলা চালায়।

এ ব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, হামলা ও গোলাগুলির খবর পেয়ে সেখানে পুলিশ সদস্যরা গেছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে সব ধরনের ব্যবস্থা নেওয়া হচ্ছে। অভিযুক্তদের গ্রেপ্তারে চিরুনি অভিযান চালানো হচ্ছে বলেও জানান তিনি।

advertisement