advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

আবার নির্দেশ উপেক্ষা করল গ্রিনলাইন

১৭ জুলাই ২০১৯ ০১:৫৯
আপডেট: ১৭ জুলাই ২০১৯ ০১:৫৯
advertisement

বাসচাপায় পা হারানো প্রাইভেটকারচালক রাসেল সরকারকে অবশিষ্ট ক্ষতিপূরণের প্রথম কিস্তির টাকা পরিশোধ করেনি গ্রিনলাইন পরিবহন কর্তৃপক্ষ। গত ২৫ জুন হাইকোর্ট মাসে পাঁচ লাখ টাকা কিস্তিতে ক্ষতিপূরণের অবশিষ্ট ৪৫ লাখ টাকা পরিশোধ করতে নির্দেশ দিয়েছিলেন। প্রতিমাসের ৭ তারিখের মধ্যে কিস্তি পরিশোধ করে ১৫ তারিখে বাস্তবায়ন প্রতিবেদন দিতে বলা হয়েছিল। সে অনুযায়ী গতকাল মঙ্গলবার এ বিষয়ে আদেশের দিন ধার্য ছিল।
ক্ষতিপূরণ পরিশোধের প্রতিবেদন না পেয়ে গতকাল বিচারপতি এফআরএম নাজমুল আহসান ও বিচারপতি কেএম কামরুল কাদেরের বেঞ্চ ২১ জুলাই পরবর্তী আদেশের জন্য দিন রেখেছেন। এদিকে আদালতের আদেশ না মানায় গ্রিনলাইন কর্তৃপক্ষের হয়ে আর মামলা লড়বেন না বলে জানিয়েছেন তাদের আইনজীবী মো. অজিউল্লাহ। গতকাল আদেশের পর অজিউল্লাহ বলেন, হাইকোর্ট যে আদেশ দিয়েছিলেন তা গ্রিনলাইন কর্তৃপক্ষ পালন না করায় আমি তাদের আইনজীবী হিসেবে নিজেকে প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছি। তাদের কাছে আমার সিদ্ধান্ত পাঠিয়ে দেব।
গত বছর ২৮ এপ্রিল যাত্রাবাড়ীর মেয়র হানিফ ফ্লাইওভারে কথা কাটাকাটির একপর্যায়ে গ্রিনলাইন পরিবহনের চালক চাপা দেয় রাসেল সরকারকে। পরে পা হারানো রাসেলের জন্য ক্ষতিপূরণ চেয়ে হাইকোর্টে রিট করেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য আইনজীবী উম্মে কুলসুম স্মৃতি।

advertisement