advertisement
advertisement
advertisement
advertisement

ছিটকে গেছেন মাশরাফী, অধিনায়ক তামিম

ক্রীড়া প্রতিবেদক
১৯ জুলাই ২০১৯ ২২:১৫ | আপডেট: ২০ জুলাই ২০১৯ ০১:০৩
advertisement

চোটে পড়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। বোলিং অনুশীলন করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন তিনি। এ কারণে দলের সঙ্গে যেতে পারছেন না আসন্ন শ্রীলঙ্কা সফরে। দলের সহ-অধিনায়ক সাকিব আল হাসান আছেন ছুটিতে। তিন ওয়ানডে ম্যাচ সিরিজে বাংলাদেশের অধিনায়কের দায়িত্ব পালন করবেন তামিম ইকবাল।

গতকাল শুক্রবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এ তথ্য জানিয়েছে। বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শেরে বাংলার সেন্ট্রাল নেটের নেটে বোলিং করতে গিয়ে বাঁ হ্যামস্ট্রিংয়ে চোট লেগেছে মাশরাফীর।

মাশরাফি দলে না থাকায় অন্তর্ভূক্ত হচ্ছেন তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা। তাসকিন খেলবেন সাইফউদ্দিনের জায়গায়। মাশরাফির জায়গায় খেলবেন ফরহাদ রেজা।

বিকেলে সংবাদ সম্মেলন করে সন্ধ্যায় অনুশীলনে ফিরেই চোটে পড়েন তিনি। তবে সংবাদ সম্মেলনে অবসর প্রসঙ্গে মাশরাফী বলেন, ‘এটা (অবসর) নিয়ে এখন চিন্তা করছি না। ওখানে (শ্রীলঙ্কায়) খেলতে যাচ্ছি এটাই চিন্তা করছি। তবে আমি বলবো এটাই শেষ বিদেশ সফর। এরপর বেশি ওয়ানডে ম্যাচ নাই। খেলে আসার পর চিন্তা করবো। এটা আপনাদের কাছে নিউজ কিন্তু আমার কাছে চিন্তা করার বিষয়।’

শ্রীলঙ্কা সফরের তিন ওয়ানডে ম্যাচ খেলতে আগামী ২০ জুলাই দেশ ছাড়বে টাইগাররা। তবে সিরিজ শুরুর আগে ২৩ জুলাই কলম্বোয় একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে টাইগার বাহিনী। ২৬, ২৮ ও ৩১ জুলেই কলোম্বোতে ওয়ানডে ম্যাচ খেলবেন টাইগাররা।

advertisement