advertisement
advertisement
advertisement
advertisement

ভেঙে ভেঙে শ্রীলঙ্কায় যাচ্ছেন টাইগাররা

ক্রীড়া ডেস্ক
২০ জুলাই ২০১৯ ১৩:৫১ | আপডেট: ২০ জুলাই ২০১৯ ১৪:৩৯
advertisement

শ্রীলঙ্কার সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ ক্রিকেট দলের পুরো স্কোয়াড একসঙ্গে যাচ্ছেন না। আজ শনিবার সাতজনের একটি বহর শ্রীলঙ্কায় যাচ্ছেন বলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা গেছে।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থেকে সাতজন ক্রিকেটারকে বহনকারী ওই ফ্লাইটটি শনিবার দুপুর পৌনে ১টায় শ্রীলঙ্কার উদ্দেশে রওনা দেয়।

ওই সাতজন ক্রিকেটার হলেন-তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান ও মোসাদ্দেক হোসেন।  আগামীকাল রোববার যাবেন পেসার রুবেল হোসেন। সোমবার যাবেন চার ক্রিকেটার। তাসকিন ও তাইজুল যাবেন ভারত থেকে। সেখানে মিনি রঞ্জি ট্রফি খেলছেন তারা।

তবে চোটে পড়ায় বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা যেতে পারছেন না আসন্ন শ্রীলঙ্কা সফরে। দলের সহঅধিনায়ক সাকিব আল হাসানও আছেন ছুটিতে। ফলে তিন ওয়ানডে ম্যাচ সিরিজে বাংলাদেশের অধিনায়কের দায়িত্ব পালন করবেন তামিম ইকবাল।

মাশরাফি দলে না থাকায় অন্তর্ভুক্ত হচ্ছেন তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা। তাসকিন খেলবেন সাইফউদ্দিনের জায়গায়। মাশরাফির জায়গায় খেলবেন ফরহাদ রেজা।

শ্রীলঙ্কা সফরের তিন ওয়ানডে ম্যাচের সিরিজ শুরুর আগে ২৩ জুলাই কলম্বোয় একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে টাইগার বাহিনী। এর পর ২৬, ২৮ ও ৩১ জুলাই কলম্বোতে ওয়ানডে ম্যাচ খেলবেন টাইগাররা।

বাংলাদেশ দল : তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, এনামুল হক বিজয়, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা।

advertisement