advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ফ্রান্সে বাংলাদেশ ক্রিকেট ক্লাবের জার্সি উন্মোচন

আব্দুল মালেক হিমু প্যারিস
২০ জুলাই ২০১৯ ১৭:২৮ | আপডেট: ২০ জুলাই ২০১৯ ১৭:২৮
advertisement

ফ্রান্সে বাংলাদেশ ক্রিকেট ক্লাব প্যারিসের ক্রিকেট মৌসুম ২০১৯-২০২০ এর জার্সি উন্মোচন ও খেলোয়াড়দের ক্রেস্ট প্রধান করা হয়েছে। সম্প্রতি প্যারিসের একটি হল রুমে ক্লাবের সভাপতি আজিজুল হক সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অহিদুজ্জামান টিপুর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে ক্লাবের বিগত ৫ বছরের একটি প্রমাণ্য চিত্র প্রদর্শন করা হয়।

পরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা ও পৃষ্ঠপোষক টিএম রেজা, সুব্রত ভট্টাচার্জ শুভ, রেদওয়ান জুয়েল ও আব্দুল আজিজ । এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের সহসভাপতি এ.কে.এম ওয়াসিউজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক হাসান আহমেদ রুমেল, সাংগঠনিক সম্পাদক নাবিদ রহমান মিন্টু, সহসাংগঠনিক সাইফুল ইসলাম রনি, কোষাধ্যক্ষ হাসিনুর রহমান আলী, সহকোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম সবুজ, প্রচার সম্পাদক হাসনাত মুজাহিদ, কার্যনির্বাহী সদস্য ও ক্লাবটির অধিনায়ক নাজিবুল্লাহ পিয়াস, সহঅধিনায়ক শুভ মল্লিক।

গত বছর ফ্রান্সের জাতীয় ক্রিকেট লীগের ৩য় বিভাগে চ্যাম্পিয়ন হওয়ায় খেলোয়াড় ও পৃষ্ঠপোষকদের ক্রেস্ট প্রধান করা হয়। ২০১৮ সালের সেরা ব্যাটসম্যান সাইফুল ইসলাম রনি, সেরা বোলার আব্দুস সামাদ, সেরা উইকেট রক্ষক খন্দকার এনামুল হক, সেরা খেলোয়াড় নির্বাচত হন অধিনায়ক নাজিবুল্লাহ পিয়াস।

ক্লাবের সভাপতি আজিজুল হক সুমন ক্লাবটির প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক কাজী এনায়েত উল্লাহ, বনানী গ্রুপ, আর.জেট গ্রুপ, ফসে আভেখ রাব্বানী, কনতুয়ার দু বেঙ্গল এবং বাংলাদেশ বিজনেস কো-অপারেটিভ ফেডারেশন কে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘ফ্র্রান্স জাতীয় লীগে বিভাগীয় পর্যায়ে পরপর ৩ বার চ্যাম্পিয়ন হয়ে বাংলাদেশের সুনাম বৃদ্ধির পাশাপাশি ফ্রান্সে বাংলাদেশের মুখ উজ্জল করেছে বাংলাদেশি খেলোয়াড়রা। এবারে জাতীয় ক্রিকেট লীগের ২য় বিভাগে খেলবে বাংলাদেশ ক্রিকেট ক্লাব । ক্রিকেট খেলা অনেক ব্যয়বহুল তাই দূতাবাস সহ কমিউনিটির সকলে সহযোগিতা প্রয়োজন । সবশেষে ক্লাবের ৫ম বর্ষফুর্তি উপলক্ষে কেক কাটেন ক্লাবের কোচ, খেলোয়াড় ও কর্মকর্তারা।

 

 

 

advertisement