advertisement
advertisement
advertisement
advertisement

রোমে পিএইচপি গ্রুপের পরিচালককে ফুলেল শুভেচ্ছা

ইসমাইল হোসেন স্বপন ইতালি
২১ জুলাই ২০১৯ ১৬:১১ | আপডেট: ২১ জুলাই ২০১৯ ১৬:২২
advertisement

পিএইচপি গ্রুপ ও নতুন ভিশনের পরিচালক মোহাম্মদ আলী হোসেন ও তার পরিবারকে রোমে ফুলেল শুভেচ্ছা দিয়েছেন ইতালির গণমাধ্যমকর্মীরা।

গতকাল শনিবার রাজধানী রোমে পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানান অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব ও বাংলা প্রেসক্লাব ইতালির সাংবাদিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা। এর আগে গত ১৩ জুলাই তিনি ইউরোপ ভ্রমণে আসেন এবং বিভিন্ন দেশ ভ্রমণ করে ১৭ জুলাই ইতালিতে আসেন।

এ সময় তিনি প্রবাসী সাংবাদিকদের উদ্দেশে বলেন, ‘বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশের উন্নয়নে আপনারা ভূমিকা রাখতে পারেন। প্রবাসীদের সুখ-দুঃখের কথা আপনারা তুলে ধরবেন সংবাদপত্রে এটাই আপনাদের কাছে প্রত্যাশা সবার।’

এসময় তিনি প্রবাসীদের নানা সমস্যার কথা সংবাদপত্রে তুলে ধরার জন্য প্রবাসী সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সভাপতি, এনটিভির ব্যুরো প্রধান মনিরুজ্জামান মনির, এটিএন বাংলার ইতালি প্রতিনিধি হাসান মাহমুদ, বাংলা প্রেসক্লাব ইতালির সিনিয়র সহসভাপতি ও ৭১ টিভির ইতালি প্রতিনিধি লাবণ্য চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও বাংলা টিভি রোম প্রতিনিধি হুমায়ুন কবির, প্রচার সম্পাদক ও এসএন টিভি ইউরোপ ব্যুরো প্রধান মিনহাজ হোসেন, জালালাবাদ  অ্যাসোসিয়েশন ইতালির সভাপতি অলি উদ্দিন শামীম প্রমুখ।

সৌজন্য সাক্ষাতে আগত গণমাধ্যমকর্মীরা দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় দৈনিক আমাদের সময় পত্রিকার ভূয়সী প্রশংসা করেন।

 

advertisement