advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

বাড্ডায় গণপিটুনিতে রেনুকে নির্মমভাবে হত্যার ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক
২২ জুলাই ২০১৯ ১০:২৮ | আপডেট: ২২ জুলাই ২০১৯ ১৮:৪৩
advertisement

রাজধানীর বাড্ডার একটি স্কুলে সন্তানকে ভর্তির খোঁজখবর নিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে মৃত্যু হয়েছে তসলিমা বেগম রেনুর (৪০)। গত শনিবার সকালের ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা গেছে, রেনুকে কয়েকজন যুবক মারছে। বাকিরা দেখছে, কেউ কেউ কাছ থেকে মোবাইলে ভিডিও করছে। ৮-১০ মিনিট লাঠিপেটার পর আবার উপর্যুপরি লাথি দেওয়া হয়। আধা ঘণ্টারও বেশি সময় গণপিটুনির পর শনিবার সকাল ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রেনু মারা যান।

এ ঘটনায় শনিবার বাড্ডা থানায় অজ্ঞাত ৪০০ থেকে ৫০০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন রেনুর বোনের ছেলে নাসির উদ্দিন। মামলায় বলা হয়েছে, অতর্কিতভাবে ওই নারীকে স্কুলের অভিভাবক, উৎসুক জনতাসহ অনেকে গণপিটুনি দেয়। এতে তার মৃত্যু হয়। এ ঘটনায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে আনুমানিক ৪০০ থেকে ৫০০ জন অজ্ঞাত ব্যক্তি জড়িত।

এদিকে মামলার তদন্ত চলছে। জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে। রোববার সকাল থেকে রাত ১০টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক হওয়া ব্যক্তিরা হলেন- জাফর, বাপ্পী এবং শাহিন।

advertisement