advertisement
advertisement
advertisement
advertisement

সানজারির বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দিলেন মিলা

আদালত প্রতিবেদক
২২ জুলাই ২০১৯ ১৯:৫৪ | আপডেট: ২২ জুলাই ২০১৯ ২০:০০
advertisement

সাবেক স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে যৌতুকের জন্য করা নারী নির্যাতন মামলায় সাক্ষ্য দিয়েছেন কণ্ঠশিল্পী মিলা ইসলাম। আজ সোমবার ঢাকার ৯ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তিনি বাদী সাক্ষী হিসেবে এ আংশিক সাক্ষ্য দেন।

বিচারক মো. শহিদ উদ্দিন আজ আংশিক সাক্ষ্যগ্রহণ শেষে আগামী ৩১ জুলাই পরবর্তী সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেন। একই ট্রাইব্যুনাল এর আগে গত ২৩ জুন মিলা সাক্ষ্য দিতে না আসায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

ওই ট্রাইব্যুনালের বিশেষ পাবলিক প্রসিকিউটর শহিদ হোসেন ঢালী বলেন, ‘২০১৮ সালে মামলায় চার্জগঠন হওয়ার পর বাদী মিলা সোমবার আংশিক সাক্ষ্য দিলেন। তাকে কিছু জেরা বাকি আছে, যা আগামী ধার্য তারিখে হবে।’

২০১৭ সালের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পরই সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন পুলিশ তাকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত রিমান্ডের আবেদন নাকচ করে সানজারিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরবর্তীতে তিনি জামিন পান।

মিলার দায়ের করা মামলায় বলা হয়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার এ ধরনের মারধরের ঘটনা ঘটেছে। সর্বশেষ ২০১৭ সালের ৩ অক্টোবর তাকে মারধর করা হয়। এর আগে তার স্বামী পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরও দশ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে তার স্বামী তাকে মারধর করেছেন।

উল্লেখ্য, একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্কের পর ২০১৭ সালের ১২ মে তারা বিয়ে করেন। পরে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়েছে।

advertisement