advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ধর্ষণের অভিযোগ থেকে রেহাই পেলেন রোনালদো

ক্রীড়া ডেস্ক
২৩ জুলাই ২০১৯ ১৩:২৯ | আপডেট: ২৩ জুলাই ২০১৯ ১৩:২৯
advertisement

পর্তুগিজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন ৩৪ বছর বয়সী ক্যাথরিন মায়ারগো নামে এক মার্কিন নারী। তবে বিষয়টি প্রমাণ করতে না পারায় রোনালদোর বিরুদ্ধে কোনো অভিযোগ আনা হচ্ছে না বলে জানিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রসিকিউটররা।

গতকাল সোমবার এক বিবৃতিতে লাস ভেগাসের প্রসিকিউটর ক্লার্ক কাউন্টি জেলা অ্যাটর্নি স্টিভ ওলফসন বিষয়টি জানিয়েছেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের এক প্রতিবেদনে বলা হয়েছে, মার্কিন ওই নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশের তদন্তের পর স্টিভ ওলফসন বলেন, ধর্ষণের অভিযোগটি প্রমাণ করতে যথেষ্ট প্রমাণ না থাকায় রোনালদোর বিরুদ্ধে কোনো অভিযোগ দাখিল করা হবে না।

ক্যাথরিন নামে ওই নারীর অভিযোগ, ২০০৯ সালে লাস ভেগাসের একটি হোটেলে ক্যাথরিনকে ধর্ষণ করেন বর্তমান সময়ের এ তারকা ফুটবলার। সঙ্গে সঙ্গেই তিনি পুলিশকে জানিয়েছিলেন। তবে শুরু থেকেই নিজের বিরুদ্ধে সব অভিযোগ অস্বীকার করেন রোনালদো। তবে রোনালদোর বিরুদ্ধে মামলা দায়েরের কিছুদিন পরেই তার সঙ্গে আর্থিক সমঝোতার প্রস্তাবে রাজি হয়েছিলেন ক্যাথরিন।

এ ব্যাপারে রোনালদোর উকিল জানান, আদালতের বাইরে বিষয়টি মিটিয়ে নিতে রাজি হয়েছিলেন ওই মডেল। কিন্তু তিনি তার কথা রাখেননি। তবে এ বিষয়ে ওই মডেল জানান, মানসিক আঘাতের জেরে তিনি সেই সমঝোতা প্রক্রিয়ায় মনোনিবেশ করতে পারছেন না।  

advertisement