advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ইতালিতে আমাদের সময় পত্রিকার পরিচালককে সংবর্ধনা 

ইসমাইল হোসেন স্বপন,ইতালি
২৩ জুলাই ২০১৯ ১৫:১২ | আপডেট: ২৩ জুলাই ২০১৯ ১৫:১৬
advertisement

দৈনিক আমাদের সময় পত্রিকার পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ আলী হোসেনকে সংবর্ধনা দিয়েছে ইতালিস্থ জালালাবাদ অ্যাসোসিয়েশন। গতকাল সোমবার ইতালির রাজধানী রোমে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি অলিউদ্দিন শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাব্বির আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাচন কমিশনার মো. ওয়ালীউল ইসলাম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনর সাংগঠনিক সম্পাদক জামিলুল আরিফ জামিল, বৃহত্তর সিলেট যুব সংঘের সাধারণ সম্পাদক জায়েদুল হক মুকুলসহ জালালাবাদ অ্যাসোসিয়েশনর নেতৃবৃন্দ।

এ সময় অতিথি আলী হোসেন জালালাবাদ অ্যাসোসিয়েশনর ভূয়সী প্রশংসা করে বলেন,  ‘জালালাবাদ অ্যাসোসিয়েশন শুধুমাত্র নামে কোনো সংগঠন নয়। বাংলাদেশের প্রাচীনতম সংগঠন সিলেট বিভাগের জনগোষ্ঠীর সংগঠন জালালাবাদ অ্যাসোসিয়েশন। যার বিস্তার বিশ্বজুড়ে। ঢাকা থেকে ১৯৪৮ সালে যে সংগঠনের জন্ম আজ সেই সংগঠনের ছায়াতলে সাড়া বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা বৃহত্তর সিলেটবাসী।’

সংবর্ধনা দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘আমি তাদের ধন্যবাদ জানাই। সম্মাননা ক্রেস্ট প্রদানের জন্য আমি এবং আমার পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।’

advertisement