advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ফ্রান্স ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত

আব্দুল মালেক হিমু,প্যারিস
২৪ জুলাই ২০১৯ ১৫:২৭ | আপডেট: ২৪ জুলাই ২০১৯ ১৫:২৭
advertisement

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সমস্ত ভেদাভেদ ভুলে প্রবাসে ছাত্রলীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন ফ্রান্স ছাত্রলীগের নেতৃবৃন্দ। গত সোমবার ফ্রান্সের রাজধানী প্যারিসের বাংলাদেশি অধ্যুষিত গার্ড নর্ড এর একটি রেস্টুরেন্টে কর্মী সভায় তারা এ আহ্বান জানান।

সংগঠনের সভাপতি তাজেল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহাগ সারোয়ার এর উপস্থাপনায় এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন যুগ্ম সাধারণ সম্পাদক আসাদ খোকন, সাংগঠনিক সম্পাদক সাদিকুল ইসলাম সানি, ফ্রান্স ছাত্রলীগ নেতা দুলাল আহমদ, হাসান মাহমুদ, সুবেল আহমেদ, মেহেদী হাসান সম্রাট ,তৌহিদুর রহমান লেমন, স্বপন, মেহেরুল হাসান শাওন, আলোয় চৌধুরী, নাঈম খান, মুনজুর রহমান ,আমিনুল ইসলাম, আবদুল ওদুদ পাপ্পু, সেলিম রেজা, মো:আলামিন আফিক, রেজা ওবায়দুল, কামরুল হাসান, আব্দুর রফ চৌধুরি সুমন, সজিব চৌধুর, ফরহাদ রেজা, উবাইদুল, আহমদ নাহিদ , সাদিকুর, তৌহিন আহমদ, আল ইমরান, সালাউদ্দিন জালাল, ফরহাদ তালুকদার, জুবেল আহমেদ, ইকবাল হোসেন, হারুন, সুমন মিয়া, আরিফ খান, আকরাম, আনিস আহমেদ, সাজ্জাদ হোসেন রুবেল, ওমর সানি চৌধুরি রাফি ও অন্যান্যরা।

এ সময় বক্তারা বলেন, ‘একটি বিশেষ গোষ্ঠী অত্যন্ত সুপরিকল্পিতভাবে ছেলেধরার নাম ধরে মানুষ হত্যা করে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে। এজন্য সবাইকে সজাগ থাকতে হবে। এ সময় বক্তারা জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের যে উন্নয়ন সাধিত হচ্ছে তা প্রবাসীদের মাঝে তুলে ধরার জন্য সবার প্রতি আহ্বান জানান । অনুষ্ঠান শেষে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর মায়ের আত্মার শান্তি কামনা করে এবং ছাত্রলীগ নেতা ওয়াসির জন্য বিশেষ মোনাজাত করা হয়।

advertisement