advertisement
advertisement
advertisement
advertisement

আমিরাতে আ.লীগের দুই নেতাকে গণসংবর্ধনা

মোহাম্মদ মোরশেদ আলম,ইউএই
২৪ জুলাই ২০১৯ ১৭:৪৮ | আপডেট: ২৪ জুলাই ২০১৯ ১৭:৪৮
advertisement

সংযুক্ত আরব আমিরাত সফররত নোয়াখালী জেলা পরিষদের সদস্য ও সেনবাগ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম বাবুকে গণসংর্বধনা দিয়েছে আওয়ামীলীগ নেতাকর্মীরা।

গতকাল মঙ্গলবার আবুধাবির জাফরী হোটেলে শাহামা আওয়ামী যুবলীগের উদ্যোগে এ গণসংবর্ধনার আয়োজন করা হয়।

ফয়সাল মাহমুদ ও হোসেন সরোয়ার বাবুর পরিচালনায় এবং সংগঠনের সভাপতি মুহাম্মদ সালাউদ্দিন সানির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আবুধাবী আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আমিন মিয়া।

প্রধান বক্তা ছিলেন আবুধাবী যুবলীগের সভাপতি বশির ভূঁইয়া। বিশেষ বক্তা ছিলেন মুহাম্মদ সরোয়ার উদ্দিন, মাস্টার আলাউদ্দিন, মুহাম্মদ সোহেল চৌধুরী, মুহাম্মদ বেলাল, মুহাম্মদ ফিরোজ, নুর মুহাম্মদ টিটু, নাহিদুল ইসলাম নাহিদ, বিপুল খন্দকার, মুহাম্মদ মহিন উদ্দীন চৌধুরী, মুহাম্মদ আবদুর রহমান, মুহাম্মদ ওমর ফারুক মানিক, নিজাম উদ্দীন মানিক, মিটু মজুমদার, তোফায়েল আহমেদ সেলিম, মুহাম্মদ নাজিম উদ্দীনসহ আরো অনেকে।

এ সময় সংর্বধিত অতিথি নোয়াখালী জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম বাবু বলেন, আমিরাতে না আসলে হয়তো কখনো প্রবাসীদের কষ্ট এবং পরিশ্রমের কথা বুঝতে পারতাম না। আমিরাতে এসে বুঝতে পারলাম এবং নিজ চোখে দেখতে পেলাম প্রবাসী ভাইয়েরা কত পরিশ্রম করে দেশে রেমিটেন্স পাঠান।

তিনি বলেন, ‘প্রবাসীরাই হলেন সোনার মানুষ এবং সত্যিকারের দেশ গড়ার কারিগর। কোনো প্রবাসী ভাই দেশে অসুবিধায় পড়লে প্রয়োজনে আমাকে একটু জানাবেন। আমি আমার যতটুকু সাধ্য আছে সরকারের নীতি র্নিধারকদের মাধ্যমে আপনাদের সহযোগিতার আপ্রাণ চেষ্টা করবো।

পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু ও জাতির শ্রেষ্ঠ সন্তানদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর অতিথিকে পুস্পমাল্য দিয়ে বরণ করে নেন প্রবাসী নেতৃবৃন্দরা। বক্তাদের বক্তব্যে শেষে অতিথিকে ক্রেষ্ট প্রদান করা হয়। সবশেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন সংগঠনের সভাপতি মুহাম্মদ সালাউদ্দিন সানি।

advertisement