advertisement
advertisement
advertisement
advertisement

মানি লন্ডারিং ও সন্ত্রাস অর্থায়ন প্রতিরোধে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের কর্মশালা

অনলাইন ডেস্ক
২৭ জুলাই ২০১৯ ২১:১৩ | আপডেট: ২৭ জুলাই ২০১৯ ২১:১৩
advertisement

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডে অ্যান্টি মানি লন্ডারিং কমব্যাটিং ফাইন্যান্সিং অব টেররিজম বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার ব্যাংকের সব শাখার অ্যান্টি মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসারদের নিয়ে দিনব্যাপি এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) প্রধান আবু হেনা মোহা. রাজী হাসান এ কর্মশালার উদ্বোধন করেন।

এ ছাড়া কর্মশালায় ব্যাংকের বিদ্যমান স্যাঙ্কশন স্ক্রিনিং সিস্টেম এ যুক্তরাজ্যভিত্তিক ডাটা সরবরাহকারী প্রতিষ্ঠান অ্যাকুয়িটি থেকে সংগৃহীত অনলাইন কমপ্লায়েন্স টুলস, পিইপিএস ও আইপিএস ডাটা এবং অ্যাডভার্স মিডিয়া রিপোর্ট ভিত্তিক ডাটাবেজের অন্তর্ভূক্তির উদ্বোধন করা হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও বিএফআইইউয়ের ডেপুটি হেড মো. ইস্কান্দার মিয়া, মহাব্যবস্থাপক ও বিএফআইইউয়ের অপারেশনাল হেড মো. জাকির হোসেন চৌধুরী, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী উপস্থিত ছিলেন।

কর্মশালায় সভাপতিত্ব করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ অ্যান্টি মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসার (সিএএমএলসিও) মো. মোস্তফা খায়ের। এ সময় অন্যান্যদের মধ্যে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ইভিপি শামসুল হুদা, বিএফআইইউয়ের ডিজিএম মো. মহসিন হোসাইনী, বিএফআইইউয়ের জেডি মে. আবদুর রব, বিএফআইইউয়ের ডিডি মো. রোকন-উজ-জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

advertisement