advertisement
advertisement
advertisement
advertisement

ফি ছাড়াই টাকা পাঠাতে পারবেন আমিরাত প্রবাসীরা

মুহাম্মদ মোরশেদ আলম.,ইউএই
৪ আগস্ট ২০১৯ ১৬:৫৮ | আপডেট: ৪ আগস্ট ২০১৯ ১৭:৩১
advertisement

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সংযুক্ত আরব আমিরাত থেকে প্রবাসীরা তাদের স্বজনদের কাছে বিনা খরচে দেশে টাকা পাঠাতে পারবেন। আজ থেকে এ সুবিধা চালু করেছে আমিরাতে জনতা ব্যাংক লিমিটেড। আগামী ৯ আগস্ট পর্যন্ত এ সুযোগ গ্রহণ করতে পারবেন তারা। এই সময়ের মধ্যে দেশে টাকা পাঠাতে গেলে তাদের অতিরিক্ত ফি দিতে হবে না।

আবুধাবি জনতা ব্যাংকের নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ আমিরুল হাসান ও আবুধাবি শাখার ম্যানেজার আবদুল হাই এ বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাহী কর্মকর্তা আমিরুল হাসান বলেন, ‘বাংলাদেশ জনতা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) নির্দেশে পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এতে আমিরাতের প্রবাসীরা লাভবান হবেন।’ 

আবুধাবি শাখার ম্যানেজার আবদুল হাই জনতা ব্যাংকের এই সুবর্ণ সুযোগ গ্রহণ করতে প্রবাসীদের আহ্বান জানান। প্রবাসীদের সুবিধার্থে প্রয়োজনে তারা অতিরিক্ত সেবা দেওয়ার কথাও জানান।

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি, আল আইন, দুবাই ও শারজা জনতা ব্যাংকের এই চারটি শাখার মাধ্যমে প্রবাসীরা সুযোগটি গ্রহণ করতে পারবেন। হুন্ডি লেনদেন বর্জন করে জনতা ব্যাংকের মাধ্যমে লেনদেন করার আহ্বান জানান ব্যাংকের কর্মকর্তারা।

উল্লেখ্য, দেশে রেমিটেন্স পাঠাতে প্রবাসীদের উৎসাহিত করতে চলতি বছর বেশ কয়েক দফায় বিনা খরচে টাকা পাঠানোর সুযোগ দিয়েছে জনতা ব্যাংক। ভবিষ্যতেও এ রকম সুযোগ অব্যাহত থাকবে বলে জানান ব্যাংকের নির্বাহী কর্মকর্তা আমিরুল হাসান।

advertisement