advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

যেভাবে গঠন করা হবে এশিয়া অল-স্টার্স একাদশ  

ক্রীড়া প্রতিবেদক
৬ আগস্ট ২০১৯ ১৯:২৪ | আপডেট: ৬ আগস্ট ২০১৯ ১৯:২৪
advertisement

স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম ১৯২০ সালের ১৭ মার্চ। আগামী বছর এই মহান নেতার জন্মশতবার্ষিকী। এ উপলক্ষে চমক নিয়ে আসছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচের আয়োজন করছে বিসিবি। খেলাগুলো হবে এশিয়া অলস্টার্স একাদশ বনাম বিশ্ব একাদশ। এশিয়ার দেশগুলোর মধ্য থেকে সেরা খেলোয়াড় নিয়ে গঠন করা হবে দল। আগামী বছরের ১৮ থেকে ২১ মার্চের মধ্যে খেলাগুলো ঢাকাতে অনুষ্ঠিত হবে।

কিন্তু এশিয়া অল-স্টার্স দলের হয়ে টাইগারদের মধ্য থেকে কারা খেলবেন? কীভাবে দল নির্বাচন করা হবে বা বাংলাদেশ দল থেকে কারা খেলবেন এখনও কিছু জানায়নি বিসিবি। আজ মঙ্গলবার মিরপুরে এ বিষয়ে কথা বলেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।

নিজাম বলেন, 'নির্বাচন প্রক্রিয়ার জন্য আলাদা একটি কমিটি গঠন করা হবে। যারা এই নির্বাচন প্রক্রিয়ায় থাকবে। এই বিষয়ে এখন কোনো মতামত দেওয়া আসলে ঠিক হবে না।'

এর আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এই আয়োজনের কথা জানাতে গিয়ে বলেছিলেন, 'একটি সুখবর আছে! তা হলো, এই খেলাগুলোকে আন্তর্জাতিক স্ট্যাটাস দেওয়া হবে। তবে তা শুধু বাংলাদেশের জন্য। তবে ভবিষ্যতে এই ম্যাচগুলোর রেফারেন্স দিয়ে আর কাউকে অনুমতি দেওয়া হবে না।'

 

advertisement