advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

নুসরাত ফারিয়ার ভয়!

বিনোদন প্রতিবেদক
১০ আগস্ট ২০১৯ ১৩:২৫ | আপডেট: ১০ আগস্ট ২০১৯ ১৩:২৫
advertisement

বেশ সাহসী অভিনেত্রী নুসরাত ফারিয়া। তারপরও অদেখা এক ভয় তাকে তাড়া করে বেড়ায়। কিন্তু কখনও তা প্রকাশ করতে চান না তিনি। অন্যদিকে, সফল সাঁতারু অঙ্কুশ, যার বোন অটিজমের শিকার। সেই বোনের শিক্ষক নুসরাত ফারিয়া। এমনই এক গল্প নিয়ে নির্মিত হবে থ্রিলারধর্মী ছবি ‘ভয়’।

ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া ও কলকাতার অভিনেতা অঙ্কুশ হাজরা। এটি নির্মাণ করবেন রাজা চন্দ। পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্যও লিখেছেন রাজা চন্দ।

জানা গেছে, আগামী সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে এর শুটিং। ছবির গল্পে দেখা যাবে, অঙ্কুশের জীবনে অজানা ভয় নেমে আসে। সেই ভয় ভাঙাতে ত্রাণকর্তা হিসেবে নুসরাত ফারিয়ার আবির্ভাব ঘটে। 

এদিকে, ক’দিন আগে দুই বাংলায় মুক্তি পেয়েছে ফারিয়া অভিনীত কলকাতার ছবি ‘বিবাহ অভিযান’। বিরসা দাশগুপ্ত পরিচালিত ছবিটি প্রযোজনা করেছে ভেঙ্কটেশ ফিল্মস। এতে ফারিয়ার বিপরীতে অভিনয় করেছন অঙ্কুশ। আরও আছেন রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, অনির্বাণ ভট্টাচার্য ও প্রিয়াঙ্কা সরকার।

বর্তমানে দীপঙ্কর দীপনের ‘ঢাকা-২০৪০’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন নুসরাত ফারিয়া। এতে আরও অভিনয় করছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও বাপ্পী চৌধুরীসহ অনেকে।

advertisement