advertisement
advertisement
advertisement
advertisement

মেয়েকে গলা টিপে খুন করে আত্মঘাতী এই অভিনেত্রী

বিনোদন ডেস্ক
১০ আগস্ট ২০১৯ ১৪:২০ | আপডেট: ১০ আগস্ট ২০১৯ ১৪:২০
advertisement

আগে মেয়েকে গলা টিপে হত্যা করেন। পরে নিজে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সাবানের বিজ্ঞাপনের এক অভিনেত্রী। গতকাল শুক্রবার সকালে ভারতের মহারাষ্ট্র্রের কালওয়ার মনীষা নগরে ঘটেছে এ ঘটনা।

ডিএনএ ইন্ডিয়াসহ ভারতের একাধিক গণমাধ্যম জানিয়েছে, আত্মঘাতী ওই অভিনেত্রীর নাম প্রজ্ঞা প্রশান্ত পার্কার (৪০)। আর তার মেয়ের নাম হলো- শ্রতি (১৭)। থানের কালওয়ার গৌরি সুমন সোসাইটির বাসভবন থেকে তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ।

এসময় সেখান থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। সেখানে একমাত্র মেয়ে শ্রুতিকে গলা টিপে খুন করার কথাও স্বীকার করেছেন অভিনেত্রী। কিন্তু কী কারণে তিনি এ কাজ করেছেন তা জানাননি।

অভিনেত্রী স্বামী প্রশান্ত জানিয়েছে, গতকাল সকালে জিমে গিয়েছিলেন তিনি। সকাল সাড়ে ৯টার দিকে সেখান থেকে ফিরে স্ত্রীকে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। পরে মেয়েকে বিছানায় পড়ে থাকতে দেখেন। তৎক্ষণাৎ তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ না পাওয়ায় মানসিক অবসাদ থেকে ওই অভিনেত্রী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় প্রজ্ঞার স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, আত্মঘাতী অভিনেত্রী প্রজ্ঞা টিভি সিরিয়াল ছাড়াও একটি হিন্দি সিনেমাতেও কাজ করেছেন। তার অভিনয় করা আর্টিকল ৩৭৫ নামের ছবিটির আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাওয়ার কথা।

 

advertisement