advertisement
advertisement
advertisement
advertisement

সমুদ্রে গোসল করতে নেমে নিখোঁজ যুবকদের একজনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক,কক্সবাজার
১০ আগস্ট ২০১৯ ১৮:৫৯ | আপডেট: ২৮ অক্টোবর ২০১৯ ১১:৫৭
advertisement

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ দুই যুবকের মধ্যে রফিকুল ইসলাম নামে একজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার বিকেল ৪টার দিকে সমুদ্র সৈকতের ডায়বেটিক পয়েন্ট থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন লাইফ গার্ডকর্মী ওসমান গণি। তবে এখনো আরিফুল ইসলাম নামের এক যুবক নিখোঁজ রয়েছেন।  

এর আগে শনিবার দুপুর ১২টার দিকে কয়েকজন বন্ধুরা মিলে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নামে। এ সময় জোয়ার ভাটায় পাঁচজন সাগরে ভেসে যায়। পরে লাইফগার্ডের সদস্যরা তিনজনকে উদ্ধার করে।

তবে এ ঘটনায় নিখোঁজ ছিলেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আরিফুল ও চট্টগ্রাম ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রফিকুল ইসলাম। তাদের বাড়ি কক্সবাজার শহরের রুমালিয়ারছড়া এলাকায় বলে জানা গেছে।

অন্যদিকে উদ্ধার হওয়া যুবকরা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তারা সবাই কক্সবাজারের বাসিন্দা।

কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) মাখন চন্দ্র সুত্র জানান, কয়েকজন বন্ধু মিলে কক্সবাজার সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নামে। এ সময় জোয়ার ভাটায় পাঁচজন সাগরে ভেসে যায়।

কক্সবাজার অঞ্চলের ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার (এসপি) মো. জিল্লুর রহমান বলেন, ‘সাগরে ভাটার সময় স্রোতের টানে সৃষ্টি হওয়া খালের মতো খাদে পড়ে তারা ভেসে যায়। তবে নিখোঁজ ও উদ্ধার যুবকরা কেউ সাঁতার জানত না।’

নিখোঁজ ও উদ্ধার হওয়া সবাই বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পড়ুয়া শিক্ষার্থী ছিলেন। তারা সাবই কোরবানির ঈদ উপলক্ষে বাড়িতে এসেছিলেন। তবে নিখোঁজ আরও একজনের সন্ধানে সাগরের বিভিন্ন পয়েন্ট লাইফগার্ড, বিচকর্মী ও ট্যুরিস্ট পুলিশের সমন্বয়ে উদ্ধার কাজ চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

advertisement