advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

আফগানিস্তান ও ত্রিদেশীয় সিরিজ খেলতে চান না তামিম

ক্রীড়া ডেস্ক
১০ আগস্ট ২০১৯ ১৯:৫৯ | আপডেট: ১০ আগস্ট ২০১৯ ২৩:১১
advertisement

আফগানিস্তানের বিপক্ষে আসন্ন একটি মাত্র টেস্ট ও ত্রিদেশীয় টুর্নামেন্ট খেলবে বাংলাদেশ। কিন্তু সিরিজগুলোতে খেলেতে চাচ্ছেন না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার তামিম ইকবাল। এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে অনুরোধ জানিয়েছেন তিনি নিজেই। তবে এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান।

ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে একটি মাত্র টেস্ট, পরে আফগানিস্তান, বাংলাদেশ ও জিম্বাবুয়েকে নিয়ে অনুষ্ঠিত হবে ত্রিদেশীয় সিরিজ। আফগানিস্তান ঢাকা আসবে ৩১ আগস্ট। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তাদের বিপক্ষে বাংলাদেশের টেস্ট ম্যাচটি মাঠে গড়াবে ৫ সেপ্টেম্বর। পরে আফগানিস্তান ও জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় টি২০ সিরিজ খেলবে বাংলাদেশ।

বিশ্বকাপ থেকেই অনুজ্জ্বল তামিম ইকবাল। শ্রীলঙ্কা সিরিজে তার অধিনায়কত্বে খেলেছে টাইগাররা। তবে ফিরে এসেছে ধবলধোলাই হয়ে। নিজেও কিছু করতে পারেননি সিরিজে। তাই ধারণা করা হচ্ছে নিজেকে আবারও প্রস্তুত করতে বিরতী চাচ্ছেন তামিম।

বিষয়টি নিশ্চিত করে ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান জানান, তামিম বিসিবিকে চিঠি নিয়ে অনুরোধ জানিয়েছে যাতে তাকে আফগানিস্তান ও জিম্বাবুয়ের বিরুদ্ধে বিবেচনা করা না হয়। এ বিষয়ে বিসিবিতে এখনো সিদ্ধান্ত হয়নি। ঈদুল আজহার ছুটির পর সিদ্ধান্ত নেওয়া হবে বলে উল্লেখ করেন তিনি।

advertisement