advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

এসএস এন্টারটেইমেন্টের ঈদ আয়োজন

বিনোদন প্রতিবেদক
১১ আগস্ট ২০১৯ ১৫:৫০ | আপডেট: ১১ আগস্ট ২০১৯ ১৬:০৯
advertisement

ঈদুল আজহাকে সামনে রেখে দর্শকদের জন্য বর্ণাঢ্য আয়োজন নিয়ে হাজির হতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান এসএস এন্টারটেইনমেন্ট। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে দেশের জনপ্রিয় তারকা ও নন্দিত নির্মাদের নিয়ে একসঙ্গে সাতটি নাটক নির্মাণ করা হয়েছে। এ তালিকায় আছে-

পারিবারিক ও প্রেমের গল্প নিয়ে ওসমান মিরাজ নির্মাণ করেছেন ‘বকুল কথা’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও নুসরাত ইমরোজ তিশা। আরও আছেন অপু, জর্জ ও রিমু রোজারিও। নাটকটি প্রচার হবে ঈদের চতুর্থ দিন বিকেল ৫টা ১০মিনিটে বাংলাভিশনে।

তাহসান খান ও সারিকা সাবরিনকে নিয়ে মাবরুর রশিদ বান্নাহ নির্মাণ করেছেন ‘ডেট’। একই নির্মাতা আফরান নিশো ও তানজিন তিশাকে নিয়ে নির্মাণ করেছেন নাটক ‘ফিরে আসি বারবার’। অস্ট্রেলিয়ায় দৃশ্যায়িত নাটকটি ঈদের তৃতীয় দিন সাড়ে ৮টা প্রচার হবে এটিএন বাংলায়। রাফি মজুমদার রিংকু পরিচালনা করেছেন ‘খবরওয়ালা’ প্রচার হবে ঈদের তৃতীয় দিন বাংলাভিশনে সন্ধ্যা ৬টায়। এতে জুটি বেঁধেছেন আফরান নিশো ও মেহজাবীন। তাহসান ও তানজিন তিশাকে নিয়ে তাপু খান বানিয়েছেন ‘শেষ বিকেল’। ঈদের পঞ্চম দিন সন্ধ্যায় ৬টায় বাংলাভিশনে এটি প্রচার হবে।

মহিদুল মহিম পরিচালিত ‘টু মাচ লাভ’ নাটকটি প্রচার হবে ঈদের তৃতীয় দিন দুপুর ২টা ১০ মিনিটে বাংলাভিশনে। এতে অভিনয় করেছেন অপূর্ব ও মেহজাবী। নিশো-মেহজাবীন অভিনীত এবং রুবেল হাসান পরিচালিত নাটক ‘জুঁই তোকে ছুঁই’। এটি প্রচার হবে বাংলাভিশনে ঈদের দ্বিতীয় দিন বিকেল ৫টা ১০মিনিটে। পাশাপাশি নাটকগুলো প্রচার হবে এসএস এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে।

advertisement