advertisement
advertisement
advertisement
advertisement

পরীকে পেয়ে সবাই খুশি

বিনোদন প্রতিবেদক
১৩ আগস্ট ২০১৯ ১৬:০৮ | আপডেট: ১৪ আগস্ট ২০১৯ ১১:২৪
advertisement

২০১৬ সাল থেকে এফডিসির অসচ্ছল চলচ্চিত্র কর্মীদের জন্য কোরবানি দিয়ে আসছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। এবার ঈদের আগে ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিংয়ের কারণে তিনি ছিলেন ঢাকার বাইরে। এফডিসির মধ্যে কানাঘুষা চলছিল, কোরবানি ঈদে পরী কি ঢাকায় থাকবেন বা এফডিসিতে কোরবানি দিতে পারবেন? ঈদের আগের দিন সকালেও অনিশ্চয়তার দোলাচলে ছিলেন চলচ্চিত্রের অনেক কর্মী।

রাত আনুমানিক সাড়ে ১১টায় পরীর পক্ষ থেকে চারটি গরু নেওয়া হয় এফডিসিতে। সকাল ৯টায় গরুগুলো কোবরানি দেওয়া হয়। এরপর পরীর উপস্থিতিতে সবার মধ্যে তা বিতরণ করা হয়। অসচ্ছল চলচ্চিত্র কর্মীদের খোঁজ-খবরও নেন পরীমনি। ঈদের দিন পরীকে পেয়ে সবাই খুশি ছিলেন।

পরী জানান, ‘আমি সব সময়ই বলি, এফডিসি হচ্ছে আমার দ্বিতীয় পরিবার। যত দিন বাঁচব, এই পরিবারের সুখে-দুঃখে সঙ্গেই থাকব। এফডিসিতে নিয়মিত কোরবানি দিয়ে যা।’

জানা গেছে, ঈদের আগের দিন রাতে রাজধানীর কমলাপুর গরুর হাটে থেকে চারটি গরু কেনেন পরী। এ সময় তার সঙ্গে ছিলেন নির্মাতা অপূর্ব রানা।

তিনি বলেন, ‘প্রতিবছরই পরীর গরু কোরবানির দায়িত্বটা আমাকে পালন করতে হয়। এ বছরও তাই হয়েছে। কোরবানির জন্য সুন্দর দেখে চারটি গরু কেনা হয়। গরুগুলো পরী নিজেই পছন্দ করেছে। গতকাল মাংস বিতরণ শেষে পরীর কথা মতো, গরুর চামড়াগুলো মগবাজারের এতিমখানায় দেওয়া হয়েছে।’

এদিকে, ‘বিশ্বসুন্দরী’ ছবিতে পরীর বিপরীতে অভিনয় করছেন সিয়াম আহমেদ। রুম্মান রশীদ খানের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপে এটি নির্মাণ করছেন চয়নিকা চৌধুরী। এতে আরও অভিনয় করছেন- চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদসহ অনেকে। ছবিটি প্রযোজনা করছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

advertisement