advertisement
advertisement
advertisement
advertisement

বেড়াতে এসে চলন্ত গাড়িতে গণধর্ষণের শিকার উজবেকিস্তানের নারী

অনলাইন ডেস্ক
১৩ আগস্ট ২০১৯ ১৮:২৬ | আপডেট: ১৪ আগস্ট ২০১৯ ০৯:০৪
advertisement

চলন্ত গাড়িতে এবার উজবেকিস্তানের এক নারীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। দুমাস আগে বেড়াতে এসে এই নির্মমতার শিকার হন তিনি। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে ভারতের রাজধানী দিল্লিতে। গত শনিবার রাতে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ ওই নারীর।

ভারতীয় সংবাদমাধ্যম ‘এই সময়’ তাদেরেএক প্রতিবেদনে জানিয়েছে, সামাজিকমাধ্যম ফেসবুকে দিল্লির এক স্ক্যাপ ডিলারের সঙ্গে পরিচয় হয় ওই নারীর। ভারতে বেড়াতে আসার পর গত শনিবার রাতে ফোন করে তাকে দেখা করতে ডাকেন ওই ব্যক্তি।

তিনি রাজী হলে  দক্ষিণ দিল্লির মাসুদপুর এলাকা থেকে তাকে গাড়িতে তুলে নেন ওই ব্যবসায়ী। এ সময় তার আরও দুই বন্ধু ওই গাড়িতে অবস্থান করছিলেন।

কিছুদুর যাওয়ার পর গাড়ির ভেতরেই ৩১ বছরের ওই নারীতে ধর্ষণ করেন তিন বন্ধু। পরে গুরুগ্রামের একটি ফ্ল্যাটে নিয়ে গিয়ে রাতভর তাকে ধর্ষণ করেন তারা। এ সময় তাকে নৃশংস ভাবে মারধরও করা হয় বলে অভিযোগ জানান তিনি।

সকালের দিকে দক্ষিণ দিল্লির যেখানে তিনি থাকেন, তার কাছাকাছি তাকে ফেলে যায় ধর্ষকরা। সেখান থেকে নিজের কক্ষের দিকে গেলে দেখতে পেয়ে নারীর বন্ধুরা নিকটস্থ হাসপাতালে ভর্তি করেন।

প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় গিয়ে মামলা করেন ওই নারী। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, তারা মামলাটি রুজু করেছে। ধর্ষণকাণ্ডে জড়িত তিন ব্যক্তিকে খুঁজছে পুলিশ।

advertisement