advertisement
advertisement
advertisement
advertisement

পুলিশের পিকআপের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ১

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
১৪ আগস্ট ২০১৯ ১১:৪০ | আপডেট: ১৪ আগস্ট ২০১৯ ১১:৪৭
advertisement

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় পুলিশের পিকআপের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের অতিরিক্ত পুলিশ সুপারসহ (এএসপি) তিনজন আহত হয়েছেন। আজ বুধবার সকাল ৭টার দিকে উপজেলার মহিষভাঙ্গা এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি মাইক্রোবাসের চালক শাহজাহান আলী (৩২)। তার বাড়ি মুন্সিগঞ্জের কাচারিঘাট এলাকায়। তিনি খালি মাইক্রোবাস নিয়ে মুন্সিগঞ্জ ফিরছিলেন।

আহতরা হলেন-এএসপি (বড়াইগ্রাম সার্কেল) হারুন অর রশিদ, পিকআপের চালক মোবারক হোসেন ও দেহরক্ষী ইব্রাহিম হোসেন। আহতদের প্রথমে বনপাড়ার আমেনা হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের নাটোর সদর হাসপাতালে নেওয়া হয়েছে। 

পুলিশ জানিয়েছে, এএসপি হারুন অর রশিদ সরকারি পিকআপে করে হাইওয়ে তদারকির কাজ করছিলেন। পিকআপটি বড়াইগ্রামের দিক থেকে বনপাড়ার দিকে যাচ্ছিল। এ সময় পথে মহিষভাঙ্গা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে পিকআপটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক শাহজাহান নিহত হন। আহত হন আরও তিনজন।

বনপাড়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মাহফুজুর রহমান বলেন, ‘দুর্ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল। ধারণা করা হচ্ছে, মাইক্রোবাসের চালক তন্দ্রাচ্ছন্ন ছিলেন। মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাস ও পিকআপটি দুমড়েমুচড়ে গেছে। নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় আনা হয়েছে।’

তবে আহত সবার অবস্থা আশঙ্কামুক্ত বলে কর্তব্যরত চিকিৎসক তাকে নিশ্চিত করেছেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

advertisement