advertisement
advertisement
advertisement
advertisement

ছোট ভাইয়ের বিয়ের দিনই লাশ হলেন বড় ভাই

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি
১৪ আগস্ট ২০১৯ ২১:৩৪ | আপডেট: ১৪ আগস্ট ২০১৯ ২১:৩৪
প্রতীকী ছবি
advertisement

ছোট ভাই বিয়ে করেছেন। নতুন বউসহ বিয়ে বাড়ি থেকে ফিরছিলেন মিলন মিয়া (৩৬)। কিন্তু পথে মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছেন তিনি। গতকাল মঙ্গলবার বিকেলে নেত্রকোণার কেন্দুয়া উপজেলার মাস্কা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পরিবার জানায়, উপজেলার মাস্কা গ্রামের আব্বাস মিয়ার ছেলে নয়ন মিয়ার (২৫) বিয়ে হয় একই উপজেলার রোয়াইলবাড়ী ইউনিয়নের সহিলাটি গ্রামের হেলাল উদ্দিনের কন্যা মাজেদা (২০) সঙ্গে। আনুষ্ঠানিকতা শেষ করে সহিলাটি গ্রাম হতে বউ নিয়ে বাড়ির পথে বরযাত্রীসহ রওয়ানা দেন মিলন মিয়া।

বরযাত্রীর সবাইকে মাইক্রো ও অন্যান্য বাহনে তুলে রাজিব ও রিয়াজ উদ্দিন নামে দুইজন আত্মীয়কে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ির উদ্দেশে রওনা দেন তিনি। বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে কেন্দুয়া-আঠারবাড়ী সড়কের সাহিতপুর গুচ্ছগ্রাম মোড়ে এলে আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনজনই গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিলন মিয়াকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত রাজিব এবং রিয়াজ উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

advertisement