advertisement
advertisement
advertisement
advertisement

ঈদের ছুটিতে তিন গৃহবধূসহ ৭ খুন

আমাদের সময় ডেস্ক
১৫ আগস্ট ২০১৯ ০০:০০ | আপডেট: ১৫ আগস্ট ২০১৯ ০০:০৮
advertisement

ঈদুল আজহার ছুটির মধ্যেই সাত জেলায় খুন হয়েছেন তিন গৃহবধূসহ সাতজন। এর মধ্যে যশোরের অভয়নগরে পুড়িয়ে হত্যা করা হয় এক গৃহবধূকে। ময়মনসিংহের গফরগাঁওয়ে সালিশে পিটিয়ে হত্যা করা হয় এক ব্যক্তিকে। এ ছাড়া জামালপুরের ইসলামপুরে চাচার হাতে খুন হন ভাতিজা। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ

সাতক্ষীরা : যৌতুকের জন্য শহরের সুলতানপুর পালপাড়ায় গত সোমবার রাত ৩টার দিকে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম দিপিকা হাজরা। তিনি কালিগঞ্জ উপজেলার ফতেপুর গ্রামের ওমিয় হাজরার মেয়ে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ঝুলন্ত মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চৌহালী : সিরাজগঞ্জের চৌহালী উপজেলার দুর্গম চর হাটাইলে পারিবারিক কলহের জের ধরে স্বামী কর্তৃক গার্মেন্টকর্মী স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে। গত সোমবার রাতে এ হত্যাকা- ঘটে। নিহতের নাম আখলিমা খাতুন। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে আখলিমার স্বামী আবদুর রহিম পলাতক রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

গফরগাঁও : ময়মনসিংহের গফরগাঁওয়ে সালিশে লাঠির আঘাতে রফিকুল ইসলাম রহিত নামে এক ব্যক্তি মারা গেছেন। উপজেলার পাগলা থানাধীন টাঙ্গাব ইউনিয়নের দুবাসিয়া গ্রামের আহালিয়াটেক এলাকায় গত মঙ্গলবার সকাল ৮টায় দিকে এ ঘটনা ঘটে। সালিশ চলাকালে উছমান নামে এক ব্যক্তি এ ঘটনা ঘটান। তিনি নিহতের ছোট ভাই মালয়েশিয়া প্রবাসী এখলাসের স্ত্রী মুক্তা বেগমের পরকীয়া প্রেমিক বলে অভিযোগ রয়েছে। পুলিশ মুক্তা ও উছমানকে আটক করে। এ ঘটনায় নিহতের মেয়ে শাহানাজ বেগম পাগলা থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

অভয়নগর : যশোরের অভয়নগর উপজেলায় এক গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার অভিযোগ ওঠেছে। গত ১০ আগস্ট সকালে শ্বশুরবাড়ি পাইকপাড়া গ্রামে তার গায়ে আগুন দেওয়া হয়। গত মঙ্গলবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহতের নাম শিল্পী বেগম। শ্বশুরবাড়ির লোকজন এ হত্যাকা- ঘটিয়েছে বলে নিহতের ভাই থানায় অভিযোগ করেন। এ ঘটনায় পুলিশ শিল্পীর স্বামী জামাল সর্দার, দেবর সোহাগ ও খালাশাশুড়ি নূরজাহান বেগমকে আটক করে।

বগুড়া : শাজাহানপুরে এক কলেজছাত্রের মুখ থেঁতলানো মরদেহ উদ্ধার করে পুলিশ। ঈদের দিন সকালে উপজেলার নয়মাইল এলাকায় বগুড়া-ঢাকা মহাসড়কের পাশ থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহতের নাম সাব্বির রহমান শাওন (২০)। তিনি শহরের ঠনঠনিয়া সুফিপাড়ার হাবিবুর রহমানের ছেলে। স্বজনরা ঘটনাটিকে ‘পরিকল্পিত হত্যা’ বলে দাবি করেছেন। সাব্বির রহমান শাওন এ বছর বগুড়া সরকারি শাহ্ সুলতান কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন।

ইসলামপুর : জামালপুরের ইসলামপুর উপজেলার চরপুটিমারী ইউনিয়নে মাত্র সাড়ে তিন হাজার টাকার জন্য চাচা জামাল মিয়ার ফালার আঘাতে ভাতিজা ইদ্রিস আলী (৩৫) নিহত হন। গতকাল বুধবার সকালে চরপুটিমারী ইউনিয়নের ডিগ্রিরচর গ্রামের আকন্দপাড়া এলাকায় এ হত্যাকা- ঘটে। ইদ্রিস আলী ওই গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে। কিছুদিন আগে জালাল মিয়া ইদ্রিস আলীর কাছ থেকে সাড়ে তিন হাজার টাকা ধার নেন।

কুমিল্লা : মুরাদনগর উপজেলায় গত শনিবার রাত ৮টার দিকে জাবেদ হোসেন (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। জাবেদ উপজেলা সদরের হিরারকান্দা গ্রামের আবদুর রহমানের ছেলে। এ ঘটনায় মামলা হলেও পুলিশ কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। জানা যায়, জাবেদ হোসেন ঘটনার রাতে হিরারকান্দা গ্রামের আব্দুল করিমের ভাড়াটে আচার ব্যবসায়ী কবির মিয়ার কাছে পাওনা টাকা আনতে যান। এ সময় তাকে একই গ্রামের আবু সাইদ তার দলবল নিয়ে কবিরের ঘরে ঢুকে তাকে কুপিয়ে জখম করে। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে রাত ১২টায় তার মৃত্যু হয়।

advertisement