advertisement
advertisement
advertisement
advertisement

নড়াইল প্রেসক্লাব নির্বাচনে সভাপতি টুকু, সাধারণ সম্পাদক টুলু

নড়াইল প্রতিনিধি
১৫ আগস্ট ২০১৯ ০০:১৩ | আপডেট: ১৫ আগস্ট ২০১৯ ০০:১৭
এনামুল কবীর টুকু (বামে) ও শামীমূল ইসলাম টুলু
advertisement

নড়াইল প্রেসক্লাবের দ্বিবার্ষিক (২০১৯-২০২১) নির্বাচনে সভাপতি পদে এনামুল কবীর টুকু (বিটিভি ও দৈনিক আমাদের সময়) এবং সাধারণ সম্পাদক পদে শামীমূল ইসলাম টুলু (দৈনিক সমকাল) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আগামী ২৩ আগস্ট নড়াইল প্রেসক্লাবের ভোটগ্রহণের দিন ধার্য করা হলেও, মনোনয়নপত্র বৈধ হওয়ায় এবং নির্ধারিত সময়ের মধ্যে আর কেউ প্রার্থীতা প্রত্যাহার না করায় নির্বাচন পরিচালনা কমিটি সকল প্রার্থীকে স্ব স্ব পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।

এর আগে, নির্বাচনী তফশীল অনুযায়ী সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নির্ধারিত ১৫টি পদে মোট ১৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র নির্বাচন পরিচালনা কমিটির নিকট জমা দেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কার্যকরী পরিষদের নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সৈয়দ নাইমুর রহমান ফিরোজ (দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ) ও এম মুনীর চৌধুরী (এনটিভি), যুগ-সাধারণ সম্পাদক আ্যাডভোকেট তারিকুজ্জামান লিটু (দৈনিক ইত্তেফাক ও বাংলাভিশন) ও এম এম মাহবুবুর রশিদ লাবলু (বাংলা টিভি ও বিডি নিউজ ২৪ ডট কম), কোষাধ্যক্ষ মিরাজ খান  (বৈশাখী টিভি), ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মুন্সি আছাদুর রহমান (ইনডিপেন্ডেন্ট টিভি), দপ্তর সম্পাদকক লুৎফুল আলম সজল (দৈনিক প্রতিদিনের সংবাদ), নির্বাহী সদস্য মীর্জ নজরুল ইসলাম (মাছরাঙ্গা টিভি), মো. হাফিজুর রহমান (সাপ্তাহিক নড়াইল বার্তা), গুলশান আরা  (দৈনিক ওশান), মলয় কান্তি নন্দী (দি ইনডিপেন্ডেন্ট), সুলতান মাহমুদ (দি নিউ এজ) এবং সাইফুল ইসলাম তুহিন (দৈনিক কালের কণ্ঠ ও চ্যানেল ২৪)।

এ নির্বাহী পরিষদের সব সদস্য ২০১৯ থেকে ২০২১ মেয়াদের জন্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, এর আগে নড়াইল প্রেসক্লাবের একটি সভায় বর্তমান সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকীর নেতৃত্বে গঠিত সাবজেক্ট কমিটি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সদস্যদের ২০১৯-২০২১ মেয়াদের  কর্যকরী পরিষদের জন্য মনোনীত করেন।

advertisement