advertisement
advertisement
advertisement
advertisement

কিশোরী প্রেমিকার অভিযোগ নিয়ে যা বললেন নোবেল

বিনোদন প্রতিবেদক
১৯ আগস্ট ২০১৯ ১১:৫৮ | আপডেট: ১৯ আগস্ট ২০১৯ ১৯:৩৮
advertisement

‘সা রে গা মা পা’ খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেলকে নিয়ে সমালোচনা যেন কমছেই না। একের পর এক বিতর্কে জড়িয়ে বারবার উঠে আসছে তার নাম। এবার অভিযোগ উঠেছে, কিশোরী প্রেমিকার সঙ্গে প্রতারণা করেছেন নোবেল। সম্প্রতি ফেসবুক দুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে তার বেশ কিছু আপত্তিকর ছবিও।

শাহরিন সুলতানার নামের ওই কিশোরীর অভিযোগ,নোবেল মাদক আর নারীর নেশায় আসক্ত। প্রেমের নামে মেয়েদের সঙ্গে অবৈধ সম্পর্ক ও প্রতারণার আশ্রয় নিয়ে থাকেন। এ ছাড়াও মাদকাসক্ততার কারণে নোবেল দুবার রিহ্যাবেও ভর্তি ছিলেন বলে জানান তিনি।  

ওই নারীর এসব অভিযোগ গুরুত্ব দিয়ে প্রকাশ করেছেন ভারতের বেশ কিছু সংবাদমাধ্যম। তবে শাহরিন সুলতানার নামের ওই কিশোরীর বিস্তারিত পরিচয় এখনো পাওয়া যায়নি। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের যে অ্যাকাউন্ট থেকে ছবি ও অভিযোগ করা হয়, তাও ডিএক্টিভেট দেখাচ্ছে। তার পরও ওই কিশোরীর অভিযোগ ও নোবেলের আপত্তিকর ছবিগুলো এখন ফেসবুকে ভাইরাল।  

শাহরিন সুলতানার অভিযোগ প্রসঙ্গে দৈনিক আমাদের সময় অনলাইন-এর পক্ষ থেকে যোগাযোগ করা হলে নোবেল বলেন, ‘আজকাল ছবি এডিট করা যায়। যে ছবিগুলো প্রকাশ করা হয়েছে, তা এডিট করা। যে মেয়ে অভিযোগ করেছেন, তার কোনো হদিস নেই। আমার ভাবমূর্তি নষ্ট করতে এসব মিথ্যে অভিযোগ ছাড়ানো হচ্ছে, এর বেশি আর কিছুই না।’

নোবেল আরও বলেন, ‘এলাকার লোকজন, পরিচিত মহল ও বন্ধুবান্ধব সবাই জানেন, আমি কেমন? এসব অভিযোগ ভিত্তিহীন ও আমার সুনাম নষ্ট করার জন্য।’

advertisement