advertisement
advertisement
advertisement
advertisement

নিষিদ্ধ পল্লির মেয়ের প্রেমে ব্যারিস্টারের ছেলে

বিনোদন প্রতিবেদক
১৯ আগস্ট ২০১৯ ১২:৫৫ | আপডেট: ১৯ আগস্ট ২০১৯ ১২:৫৫
advertisement

মায়া নামের এক কিশোরী ছোটবেলায় চুরি হয়ে বিক্রি হয় দৌলতদিয়ার রেড লাইট এলাকায়।সেখানেই তার বেড়ে ওঠা। এর পর সংগীত গুরু খোদাবক্সের সঙ্গে গড়ে ওঠে তার গুরু-শিষ্য সম্পর্ক। সেই কিশোরীর  প্রেমে পড়েছেন ব্যারিস্টারের ছেলে। এমনই এক গল্প নিয়ে গড়ে উঠেছে সংগীতনির্ভর ছবি ‘মায়াবতী’। এটি নির্মাণ করেছেন অরুণ চৌধুরী।

ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, ইয়াশ রোহান, ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুনসহ আরও অনেকে।

সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘মায়াবতী।আগামী ১৩ সেপ্টেম্বর সারা দেশে মুক্তি পাবে ছবিটি। এমনটাই জানিয়েছেন ছবির নির্মাতা। এর মধ্য দিয়ে এবারই প্রথম জুটি বাঁধলেন তিশা ও ইয়াশ রোহান।

নির্মাতা অরুণ চৌধুরী জানান,‘গল্পটি দর্শকদের সামনে বিশ্বাসযোগ্য করে তোলার জন্য আমরা দৌলতদিয়ার রেড লাইট এরিয়াতেই শুটিং করেছি। ২ ঘণ্টা ২০ মিনিট ব্যাপ্তীর ‘মায়াবতী’ ছবির গল্প গড়ে উঠেছে নারী পাচারের বিষয়কে ঘিরে। দেশে মুক্তি পর বিশ্বের বিভিন্ন দেশেও এটি মুক্তি দেওয়া হবে।

জানা গেছে, পরিচালনার পাশাপাশি ‘মায়াবতী’র কাহিনী ও চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা নিজেই। এটি তার দ্বিতীয় ছবি। এটি পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া।

advertisement