advertisement
advertisement
advertisement
advertisement

মিলানে বাংলাদেশি সহোদরের মরদেহ উদ্ধার

ইসমাইল হোসেন স্বপন,ইতালি
১৯ আগস্ট ২০১৯ ১৭:৪২ | আপডেট: ১৯ আগস্ট ২০১৯ ১৭:৫৪
advertisement

ইতালির মিলান শহরে দুই বাংলাদেশি সহোদরের মরদেহ উদ্ধার করেছে দেশটির পুলিশ। গতকাল রোববার দেশটির স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় শহরের বাজ্জিও এলাকার একটি বাসা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

তারা হলেন- আব্দুল হাই (৪১) ও জমির উদ্দিন।

পুলিশের প্রাথমিক ধারণা, ছোট ভাই জমির উদ্দিন ছুরি দিয়ে বড় ভাই আব্দুল হাইকে আঘাত করলে ঘটনাস্থলে তিনি নিহত হন। এরপর ছোট ভাই জমির উদ্দিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। ছোট ভাই জমির উদ্দিন প্রায়ই মদ্যপান করতেন বলে জানিয়েছেন কমিউনিটি প্রবাসীরা।

জানা গেছে, রোববার সকাল সাড়ে ১০টার দিকে পাশের ফ্ল্যাটের শ্রীলঙ্কার এক নাগরিক জানালা দিয়ে দেখতে পান তার সামনের ফ্ল্যাটে গলায় ফাঁস দেওয়া অবস্থায় এক ব্যক্তির মরদেহ ঝুলছে। তাৎক্ষণিকভাবে তিনি দেশটির জরুরি নম্বর-১১২ ফোন করে পুলিশকে বিষয়টি জানান।

খবর পেয়ে পুলিশ ফ্ল্যাটে এসে রক্তাক্ত অবস্থায় মেঝেতে প্রথমে এক ব্যক্তির মরদেহ দেখতে পায়। এরপর বারান্দায় গিয়ে ঝুলন্ত অবস্থায় অন্য ব্যক্তির মরদেহ দেখতে পায়। এসময় পুলিশ বাসার সামনে থেকে ধারালো একটি রক্তমাখা ছুরি উদ্ধার করে।

প্রতিবেশীরা জানান, ঘটনার দিন দিবাগত রাত আড়াইটার দিকে রুমে চিৎকার শুনতে পান তারা। পরে রুমের ভেতর থেকে আর কোনো শব্দ শুনতে পাননি। 

প্রতিবেশিরা আরও জানায়, বেশ কয়েক মাস আগে মিলানের ছেস্ত সানজোভান্নি এলাকায় সড়ক দুর্ঘটনায় তাদের আরেক ভাই নিহত হন। এরপর থেকেই দুই ভাইয়ের মধ্যে ঝামেলা লেগেই থাকতো। ছোট ভাই জমির উদ্দিন মদ্যপান করায় বড় ভাই তাকে ফেরানোর চেষ্টা করেন। এ ঘটনাকে কেন্দ্র করে হত্যার ঘটনা ঘটতে পারে বলে তাদের ধারণা।

আব্দুল হাই মিলান শহরে সাপ্তাহিক খোলা বাজারে কাপড়ের ব্যবসা করতেন।

বাংলাদেশি ওই দুই ভাইয়ের বাড়ি টাঙ্গাইল জেলায়। তবে তাদের বিষয়ে বিস্তারিত আর কিছু জানা যায়নি।

advertisement