advertisement
advertisement
advertisement
advertisement

টিকটক ভিডিও বানাতে গিয়ে নিহত ছাত্র

অনলাইন ডেস্ক
১৯ আগস্ট ২০১৯ ১৯:১৫ | আপডেট: ১৯ আগস্ট ২০১৯ ১৯:১৫
advertisement

সামাজিক মাধ্যমের ভিডিও অ্যাপ টিকটক দিনদিন পরিণত হচ্ছে মরণফাঁদে। দেশ বিদেশ থেকে অ্যাপটিতে মিউজিক ভিডিও বানাতে গিয়ে মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। সম্প্রতি বন্ধুদের সঙ্গে রেললাইনের পাশে দাঁড়িয়ে ভিডিও বানাতে গিয়ে মৃত্যু হয়েছে এক ছাত্রের।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, পুরুলিয়া কার্টিং রেলগেটে পাশে বন্ধুদের সঙ্গে ভিডিও শ্যুট করছিল নুর আনসারি নামে এক ছাত্র। কিন্তু সে খেয়াল করেনি দ্রুতগতিতে ট্রেন আসছে। রেলাইনের ওপরে থাকায় ট্রেনটি তাকে ধাক্কা দেয়। এ ঘটনায় তার মৃত্যু হয়েছে। আহত হয়েছে তার বন্ধুরা।

গত রোববার রাতে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, রেললাইনের পাশে দাঁড়িয়ে বেশ কিছুক্ষণ মোবাইলে ভিডিও করছিল নুর আর তার বন্ধুরা। কয়েকজন বাধা দিলেও কথা শোনেনি তারা। ভিডিওতেই মগ্ন ছিল নুর। পেছন থেকে বরাভূম-আসানসোল ট্রেন আসছিল। হর্ন বাজলেও তারা শুনতে পায়নি।

কিন্তু যখন ট্রেনটি একদম কাছাকাছি চলে আসে, সরে যেতে পারেনি নুর। প্রচণ্ড ধাক্কায় ছিঠকে পড়ে সে। ঘটনার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পুরুলিয়া দেবেন মাহাতো হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুরকে মৃত ঘোষণা করে। তার আহত বন্ধুরা চিকিৎসা নিচ্ছে।

advertisement