advertisement
advertisement
advertisement
advertisement

বাংলাদেশের ছবিতে সানি লিওন (ভিডিও)

বিনোদন প্রতিবেদক
২০ আগস্ট ২০১৯ ১১:৪১ | আপডেট: ২০ আগস্ট ২০১৯ ১২:২৬
advertisement

অবশেষে বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন। ছবির নাম ‘বিক্ষোভ’। শাপলা মিডিয়া প্রযোজনায় ছবিটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনি। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

বর্তমানে মুম্বাইয়ে অবস্থান করছেন রনি।সেখান থেকে মুঠোফোনে দৈনিক আমাদের সময় অনলাইনকে তিনি বলেন, ‘অনেকদিন ধরে এই ছবির বিষয়ে সানি লিওনের ম্যানেজারের সঙ্গে আমাদের কথা হচ্ছিল। অবশেষে সোমবার সানি লিওনের সঙ্গে আমাদের মিটিংয়ে অভিনয়ের বিষয়টি চূড়ান্ত হয়। ছবির গল্প ও আমাদের আয়োজন তার পছন্দ হয়েছে। তিনি এতে অংশ নিতে সম্মতি জানিয়েছে। ওদিন বিকেলেই তার সঙ্গে আমাদের চুক্তি সম্পাদিত হয়।’

রনি জানান, ছবির একটি আইটেম গানে বলিউডের এই অভিনেত্রীকে দেখা যাবে। আগামী মাসের মধ্যেই মুম্বাইয়ে সেট তৈরি করে গানটির শুটিং করা হবে। গানে সানি লিওনের পাশাপাশি আরও অংশ নেবেন মুম্বাইয়ের রাহুল দেব। গানের বিষয়ে আগামী ২৫ আগস্ট সানি লিওনের সঙ্গে একটি মিটিং আছে।

জানা গেছে, আইটেম গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন। নিরাপদ সড়ক আন্দোলনের ঘটনা অবলম্বনে ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল।ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন কলকাতার নায়িকা শ্রাবন্তী।

এর আগেও বেশ কয়েকবার খবর রটেছিল, বাংলাদেশের ছবিতে অভিনয় করবেন সানি লিওন। সর্বশেষ ২০১৭ সালে কথা উঠে, ‘মামলা হামলা ঝামেলা’ ছবির আইটেম গানে নাচ করবেন এই অভিনেত্রী। তবে শেষ পর্যন্ত আর তা হয়নি।

advertisement