advertisement
advertisement
advertisement
advertisement

শাহবাজ খান হয়ে আসছেন তারিক আনাম খান

বিনোদন প্রতিবেদক
২০ আগস্ট ২০১৯ ১৬:১৩ | আপডেট: ২০ আগস্ট ২০১৯ ১৬:১৩
advertisement

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খান এবার আসছেন শাহবাজ খান হয়ে। ভিন্ন এক রূপে এই অভিনেতাকে আবারও দেখা যাবে সিনেমার পর্দায়। ছবির নাম ‘মেকআপ’। এটি নির্মাণ করছেন অনন্য মামুন। নির্মাণের পাশাপাশি এর গল্প, ভাবনা ও চিত্রনাট্যও তৈরি করেছেন তিনি।

দৈনিক আমাদের সময় অনলাইনকে ‘মোস্ট ওয়েলকাম’, ‘অস্তিত্ব’ ছবির এই নির্মাতা বলেন, ‘গুণী অভিনেতা তারিক আনাম খানের সঙ্গে আবারও কাজ করছি। এবারের ভাবনা একেবারে ভিন্ন। দর্শক অন্য এক তারিক আনাম খানকে দেখবেন এই ছবিতে। এরই মধ্যে আমরা ছবির কাজ প্রায় শেষ করে এনেছি। আর ১০-১২ দিন কাজ করলেই শেষ হবে ছবির শুটিং। আগামী বৃহস্পতিবার থেকে ছবির শেষ অংশের কাজ করব মানিকগঞ্জে।’

ছবির গল্প ও অভিনয় শিল্পীদের প্রসঙ্গে জানতে চাইলে অনন্য মামুন আরও বলেন, ‘ছবির নাম শুনে কিছুটা হলেও আঁচ করা যায়, এর গল্পটি কেমন? এ বিষয় বিস্তারিত কিছু বলা ঠিক হবে না। এইটুকু ধারণা দিতে পারি, মেকআপের আড়ালে আমরা যতই নিজেকে আড়াল করি না কেন, আবেগ-অনুভূতি ও নিজের কাছ থেকে কখনও নিজেকে আড়াল করা যায় না। সময় হলে ছবির প্রসঙ্গে আরও কথা বলবো। আর অভিনয় শিল্পীদের নাম ঘটা করেই সবার সামনে তুলে ধরবো।’

নির্মাতা জানান, এরই মধ্যে তারা ‘মেকআপ’ ছবির শুটিং করেছেন সুনামগঞ্জ, মানিকগঞ্জ ও ঢাকার বেশ কিছু স্থানে। আগামী অক্টোবরে ছবিটি মুক্তি দেওয়া হবে।

এদিকে, তারিক আনাম খান সর্বশেষ অভিনয় করেন ‘আবার বসন্ত’ ছবিতে। অনন্য মামুনের পরিচালনায় এতে তার বিপরীতে ছিলেন অর্চিতা স্পর্শিয়া। অসমবয়সী প্রেমের গল্পের এই ছবিটি মুক্তি পায় চলতি বছর এপ্রিলে।

advertisement