advertisement
advertisement
advertisement
advertisement

কোয়েলের কোলে সদ্যোজাত, ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক
২১ আগস্ট ২০১৯ ১২:১১ | আপডেট: ২১ আগস্ট ২০১৯ ১৫:০১
advertisement

কোলে ফুটফুটে সদ্যোজাত। তাকে পরম মমতায় জড়িয়ে ধরেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। এমন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করার সঙ্গে সঙ্গেই সেটি ভাইরাল হয়ে যায়। এর পরই থেকে স্বাভাবিকভাবেই নানা প্রশ্ন উঠেছে জনমনে। টলিউড অভিনেত্রীর কোলে এই শিশুটি কে? তবে কি মা হলেন রঞ্জিত মল্লিকের মেয়ে?

অবশ্য কোয়েলের মা হওয়ার কথা একেবারেই সত্যি নয়। ছবি পোস্ট করার পাশাপাশি ক্যাপশনে একথা স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। কোয়েল লিখেছেন, শিশুটি তার প্রিয় বন্ধু অন্তরার সদ্যোজাত ‌‘রাজপুত্র’।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, কোয়েলের এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় কমেন্টের বন্যা বয়ে গেছে। সকলেই সদ্যোজাত সন্তান ও তার মা অর্থাৎ কোয়েলের বন্ধু অন্তরার জন্য শুভকামনা জানিয়েছেন।

এই মুহূ্র্তে কোয়েল মল্লিক তার দুটি ছবির কাজ নিয়ে বেশ ব্যস্ত। অরিন্দম শীল পরিচালিত ‘মিতিন মাসি’ ছবিতে নারী গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে এই অভিনেত্রীকে। অন্যদিকে হোম প্রোডাকশন সুরিন্দর ফিল্মস প্রযোজিত ছবি ‘বনি’তে তাকে পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে। ছবিটির পরিচালনাও করছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনেই তৈরি হচ্ছে এই ছবি। ‘বনি’তে কোয়েল, পরমব্রত ছাড়াও রয়েছেন অঞ্জন দত্ত, কাঞ্চন মল্লিকরা। ছবির সঙ্গীত পরিচালনা করছেন অনুপম রায়।

advertisement