advertisement
advertisement
advertisement
advertisement

আবারও তানজিন তিশার প্রেমের গুঞ্জন

শিমুল আহমেদ
২১ আগস্ট ২০১৯ ১৭:৫৩ | আপডেট: ২২ আগস্ট ২০১৯ ০২:১৩
advertisement

মডেল-অভিনেত্রী তানজিন তিশার প্রেমের গুঞ্জন মিডিয়া পাড়ায় বহুদিনের। শুরুতে কথা রটে জনপ্রিয় সংগীতশিল্পী হাবিবের সঙ্গে প্রেম করছেন এই অভিনেত্রী। জানা যায়, একটি মিউজিক ভিডিওতে কাজ করতে গিয়ে কাছাকাছি আসেন হাবিব-তিশা। এরপর জড়িয়ে পড়েন প্রেমে।

মিডিয়াপাড়ায় এমন গুঞ্জনের বাতাস বইছিল দীর্ঘদিন। এরপর আসে আফরান নিশোর প্রসঙ্গ। গুঞ্জন ওঠে, হাবিবের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের পর নতুন প্রেমে জড়িয়েছেন তিশা। নিশো-তিশার প্রেমের গুঞ্জনটি নাটক পাড়ায় বেশ জোরেশোরেই আওয়াজ তোলে। ধীরে ধীরে সে গুঞ্জনও কমে আসে। কিন্তু এখনও বিষয়টি বিলিন হয়ে যায়নি।

এরই মধ্যে এই অভিনেত্রীর নতুন প্রেমে জড়ানোর গুঞ্জন উঠেছে। তিশা নাকি এখন প্রেম করছেন জাবিন ইকবাল জাহিন নামে এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে। জাহিন ও তিশার ফেসবুক প্রোফাইলেও প্রেমের আভাস মিলেছে। তিশার সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ট ছবি দেখা গেছে জাহিনের ফেসবুক প্রোফাইলে।

জাহিনের ঘনিষ্ট একটি সূত্র এই প্রতিবেদককে জানিয়েছেন, কোনো এক শোতে জাহিনের সঙ্গে তিশার পরিচয়। জাহিন-তিশার এই সম্পর্কের বিষয়টি দুজনের পরিবারও জানে।

বর্তমানে তিশা ও জাহিন ঈদের ছুটি কাটাচ্ছেন অস্ট্রেলিয়ায়। সেখানে দুজনের বেশ কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন তারা।

প্রেমের গুঞ্জনের সত্যতা জানতে যোগাযোগের চেষ্টা করা হয় তিশার সঙ্গে। অস্ট্রেলিয়ায় থাকায় তার ফোন নম্বর বন্ধ। হোয়াটসঅ্যাপ ও ভাইবারের মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। জাহিনের বক্তব্য নেওয়াও সম্ভব হয়নি।

advertisement