advertisement
advertisement
advertisement
advertisement

প্রতিযোগিতা করতে গিয়ে দুই বাসের সংঘর্ষে নিহত ৪

ঠাকুরগাঁও প্রতিনিধি
২২ আগস্ট ২০১৯ ১৩:১৯ | আপডেট: ২২ আগস্ট ২০১৯ ১৬:৫২
প্রতীকী ছবি
advertisement

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলায় প্রতিযোগিতা করতে গিয়ে দুটি বাসের সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও ৩০ জন। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শহরের সালন্দর মন্ডলপাড়া এলাকায় ঠাকুরগাঁও-পঞ্চগড় রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ঠাকুরগাঁও শহরের কলেজপাড়ার বাসচালক বাবলু (৪০), পঞ্চগড়ের চাকলাহাট এলাকার বাসিন্দা কামরুজ্জামান বাবু (৪২) ও ঠাকুরগাঁও সদর উপজেলার আবুল কালাম আজাদ (২৮)। এ ছাড়া বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মজিবর রহমান ( ৫৮) নামে আরও একজন মারা যান। তার বাড়ি ঠাকুরগাঁও শহরের আশ্রম পাড়া মহল্লায়। আহতদের মধ্যে সাতজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। বাকি ২২ জন ঠাকুরগাঁওয়ের আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সালন্দর ইউনিয়ন পরিষেদের (ইউপি) চেয়ারম্যান মাহাবুবুর রহমান মুকুল জানান, ঢাকা থেকে আসা সোনারবাংলা নামে বাসটি পঞ্চগড়ের দিকে যাচ্ছিল। অন্যদিকে রাজু পরিবহন নামের আরেকটি বাস ঠাকুরগাঁও থেকে পঞ্চগড় যাচ্ছিল। এ সময় একটি আরেকটি ওভারটেক করতে গিয়ে দুটি বাসের ধাক্কায় দুর্ঘটনাটি ঘটেছে। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছেন। পরে বিকেলে চিকিৎসাধীন আরও একজন মারা যান। এ ঘটনায় হয়েছেন আরও ৩০ জন।

বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান। তিনি জানান, দুটি বাসের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। আহতদের দমকল বাহিনী ও পুলিশ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেছে।

 

advertisement