advertisement
advertisement
advertisement
advertisement

ট্রেনে অভিনব ফটোশুটে তরুণী, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক
২২ আগস্ট ২০১৯ ১৪:৫৮ | আপডেট: ২২ আগস্ট ২০১৯ ১৬:৪৬
advertisement

ছবিতে নিজেকে সুন্দরভাবে উপস্থাপনের জন্য মানুষ কত পাগলামোই না করেন। এবার চলন্ত ট্রেনে তার প্রমাণ দিলেন এক নারী। ট্রেনের ওই কামরায় তেমন লোক ছিল। তাই ফাঁকা পেয়েই ফটোশুটে মগ্ন হয়ে পড়েন জেসিকা জর্জ নামের ওই নারী। সম্প্রতি তার ওই ফটোশুটের ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়েছে।

ভারতীয় গণমাধ্যম এনডিটির খবরে বলা হয়েছে, জেসিকা জর্জ নিউইয়র্কের বাসিন্দা। ফাঁকা ট্রেনে তিনি যখন ফটোশুটে ব্যস্ত ছিলেন, তখন তার সঙ্গে কেউ ছিল না। তবে তারই এক সহযাত্রী পুরো ব্যাপারটা প্রত্যক্ষ করেন এবং সেটিকে মোবাইলবন্দী করে ফেলেন।

বেন ইয়ার নামের সেই ব্যক্তির ক্যামেরায় উঠে আসে, কীভাবে মোবাইলে সেলফ টাইমার লাগিয়ে একের পর এক ছবি তোলায় মগ্ন ছিলেন জেসিকা। পরে এই ফটোশুটের ভিডিও বেন পোস্ট করেন টুইটারে। আর সঙ্গে সঙ্গেই তা ভাইরাল। এরই মধ্যে ৮ দশমিক ৭ মিলিয়নেরও বেশি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি।

বলা বাহুল্য, সকলেই চমকে উঠেছেন তরুণীর দুরন্ত আত্মবিশ্বাসের জৌলুসে। প্রায় ৯০ লাখ মানুষ কেব‌ল ভিডিওটি দেখেছেন তাই নয়, সেই সঙ্গে একের পর এক কমেন্টও জমা হয়েছে। বহু মানুষই জেসিকার আত্মবিশ্বাস দেখে মুগ্ধ। একা একাই এমন গ্ল্যামারাস ফটোশুট করার পরে তারা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন জেসিকাকে।

গত রোববার টুইটারে পোস্ট হয় এই ৫৭ সেকেন্ডের ভিডিও। ভিডিও জুড়ে দেখা যাচ্ছে, কীভাবে আশপাশ ভুলে একা একাই নিজের পোজে মুগ্ধ হচ্ছেন জেসিকা। তার পর আবার নতু‌ন পোজ ট্রাই করছেন।

এ তো গেল ফটোশুট। আপনার যদি জানতে ইচ্ছে করে, এত কৌশলে তোলা ছবিগুলি উঠল কেমন, তারও উপায় আছে। জেসিকা সেগুলো টুইটারে পোস্ট করেছেন। ওই নারীর আত্মবিশ্বাসে মুগ্ধ নেটিজেনরা তাদের মুগ্ধতা প্রকাশ করেছেন কমেন্টের মাধ্যমে।

এদিকে সকলের ভালোবাসা পেয়ে মুগ্ধ জেসিকাও। তিনি লেখেন, ‌‘আমি অভিভূত যেভাবে দারুণ সব শব্দ প্রয়োগ করেছেন সবাই। আমি কেবল সকলকে বলতে চাই ধন্যবাদ। এই সার্থকতাকে ছড়িয়ে দিন এবং একে অন্যকে তুলে ধরুন।’

advertisement