advertisement
advertisement
advertisement
advertisement

পাবনায় ২২ দিনের শিশুকে বিক্রির চেষ্টা, আটক ৪

পাবনা প্রতিনিধি
২২ আগস্ট ২০১৯ ১৫:২১ | আপডেট: ২২ আগস্ট ২০১৯ ১৭:১৩
advertisement

পাবনা সদর উপজেলার হেমায়েতপুরে ২২ দিনের এক মেয়ে শিশুকে বিক্রির চেষ্টা করার সময় চার ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার কিসমত প্রতাপপুরের আব্দুল্লাহর বাড়ি থেকে শিশুসহ ওই চার ব্যক্তিকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-হেলাল মন্ডল (৩৫) ও তার স্ত্রী আন্নি খাতুন (৩০), শ্বশুর আব্দুল্লাহ (৬০) এবং শাশুড়ি রুবি খাতুন (৫২)।

হেমায়েতপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক হাবিবুর রহমান জানান, বুধবার প্রতিবেশী এক নিঃসন্তান দম্পতির কাছে ২০ হাজার টাকার বিনিময়ে শিশুটিকে বিক্রির চেষ্টাকালে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ফাঁড়ির একটি দল গিয়ে বাচ্চাসহ চার ব্যক্তিকে আটক করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে হেলাল জানিয়েছে, ঢাকার উত্তরার শফিকুল ইসলাম নামে এক হতদরিদ্র্য ব্যক্তির সন্তান এই শিশু। শহরের বিসিক ১নং গেট এলাকায় তাদের এক নিঃসন্তান আত্মীয়ের জন্য তিনদিন আগে শফিকুলের নিকট থেকে প্রতিপালনের জন্য তারা শিশুটিকে নিয়ে আসেন। পাবনায় আনার পর হেলালের সেই আত্মীয় শিশুটিকে গ্রহণে অস্বীকৃতি জানালে শিশুটিকে অন্য কোনো নিঃসন্তান দম্পতির কাছে দেওয়ার চেষ্টা করছিলেন তারা।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক বলেন, ‘হেলালের বক্তব্যের সত্যতা জানতে পাবনা থেকে পুলিশের একটি দল শিশুটির বাবা শফিকুলের খোঁজে ঢাকায় রওনা হয়েছে। তদন্ত শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সে পর্যন্ত শিশুটি পুলিশের হেফাজতে থাকবে।’

 

advertisement