advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

এশিয়ার সেরা গোল সোহেল রানার

ক্রীড়া ডেস্ক
২৪ আগস্ট ২০১৯ ০০:০০ | আপডেট: ২৪ আগস্ট ২০১৯ ১২:৩৭
advertisement

এএফসি কাপের ইন্টার জোনাল প্লে-অফ সেমিফাইনালসের প্রথম লেগে উত্তর কোরিয়ার ক্লাব এপ্রিল টোয়েন্টিফাইভ স্পোর্টস ক্লাবকে ৪-৩ গোলের ব্যবধানে হারিয়েছে আবাহনী লিমিটেড। ওই ম্যাচে আবাহনীর সোহেল রানার গোলটি এএফসি কাপে সপ্তাহের সেরা গোল হিসেবে নির্বাচিত হয়েছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গত বুধবার উত্তর কোরিয়ান ক্লাব এপ্রিল টোয়েন্টিফাইভ এসসির বিপক্ষে আবাহনীর ৪-৩ গোলের জয়ের প্রথমটি করেছিলেন সোহেল রানা। ৩৩ মিনিটে আবাহনীর একটি আক্রমণ হেডে ঠেকিয়ে দিয়েছিলেন কোরিয়ান এক ডিফেন্ডার। বলটি গিয়ে পড়ে বক্সের বাইরে নাবিব নেওয়াজ জীবনের পায়ে। জীবন বলটি ডান পা, বাঁ পা করে পেছনে ঠেলে দেন সোহেলে রানার কাছে।

সোহেল রান তিন কদম এগিয়ে জোরালো শট নেন বাঁ পায়ে। তার সেই শট বুলেট গতিতে কাঁপিয়ে দেয় কোরিয়ান ক্লাবের জাল। এপ্রিল টোয়েন্টিফাইভ স্পোর্টস ক্লাবের গোলরক্ষক বাম দিকে ঝাঁপিয়ে পড়েও শেষরক্ষা করতে পারেননি।

আবাহনীর মিডফিল্ডার সোহেল রানার সেই গোল উঠে আসে এএফসির আলোচনায়। স্থান হয় এএফসির সপ্তাহের সেরা গোলের তালিকায়ও। একই ম্যাচে করা কোরিয়ান ক্লাবের চো জং হিউকের গোলটিও ছিল সেরার তালিকায়। ৩৫তম মিনিটে এই গোলে ১-১ করেছিল সফরকারী ক্লাবটি। তবে শেষ পর্যন্ত ২৬০৮৮ ভোট পেয়ে সেরা নির্বাচিত হয়েছে সোহেল রানার গোলটিই। এর আগে এএফসি কাপের গ্রুপ পর্বে নেপালের মানাং মার্সিয়াংদি ক্লাবের বিরুদ্ধে আবাহনীর মামুনুল ইসলামের গোলটি সপ্তাহের সেরা নির্বাচিত হয়েছিল।

advertisement
Evall
advertisement